মান্নান—জসিমের নেতৃত্বে আনোয়ারা আওয়ামী লীগের ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি

আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী এবং সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন চৌধুরীর নেতৃত্বে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ।

বুধবার (২২ মার্চ) বিকালে দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের যৌথ স্বাক্ষরিত এ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে আছেন জেলা পরিষদের সদস্য এস.এম আলমগীর চৌধুরী।

সহ সভাপতিরা হলেন—
জাফর উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট হরিপদ চক্রবর্ত্তী, আবু ছৈয়দ চেয়ারম্যান, জানে আলম, মৃণাল কান্তি ধর, মহি উদ্দিন আহমেদ, মহি উদ্দিন চৌধুরী টিপু, আনোয়ার হোসেন কন্ট্রাক্টর।

যুগ্ম সাধারণ সম্পদক হলেন—
ফজলুল করিম চৌধুরী বাবুল, নোয়াব আলী চেয়ারম্যান, সুগ্রীব মজুমদার দোলন।

সাংগঠনিক সম্পাদক হলেন—
সাহাব উদ্দিন, সগীর আহমেদ আজাদ, আবদুল মালেক।

আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নুরুল আলম, কৃষি বিষয়ক সম্পাদক আবুল মনসুর মোহাম্মদ মঈন উদ্দিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রঘুপতি সেন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ, দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন হেলাল, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ আবুল হাসান কাশেম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন আমজাদী, বন ও পরিবেশ সম্পাদক নুর হোসেন ডিলার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইয়াছিন হিরু, মহিলা বিষয়ক সম্পাদক দিলোয়ারা কামাল, মুক্তিযোদ্ধা বিষয়ক মো. ইলিয়াছ, যুব ও ক্রীড়া সম্পাদক জাহেদুর রশিদ, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান, শ্রম সম্পাদক ছৈয়দুল হক, সাংস্কৃতিক সম্পাদক আজিজুল হক নসু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এম.এ ছালাম।
সহ-দপ্তর সম্পাদক আনন্দ মোহন দত্ত, সহ প্রচার ও প্রকাশনা আফতাব উদ্দিন চৌধুরী সোহেল চেয়ারম্যান, কোষাধ্যক্ষ মো. জসিম উদ্দিন, সিনিয়র সদস্য রিদোয়ানুল করিম চৌধুরী সায়েমসহ ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক গতিশীলতা বাড়াতে সম্মেলনের পর ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আশা করছি এই কমিটি জাতীয় নির্বাচনে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে এবং নৌকার পক্ষে কাজ করবে।

মন্তব্য নেওয়া বন্ধ।