মারা গেছেন আত্মহত্যা চেষ্টাকারী চবি ছাত্রী

আত্মহত্যার চেষ্টা করা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সেই ছাত্রী মারা গেছেন।গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হলে সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নূরূল আজিম শিকদার।

নিহত ছাত্রীর নাম রুকিয়া সুলতানা রুকু (২২)। তিনি ব্যাবসায় প্রশাসন অনুষদের ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্রী। তার বাড়ি লালমনিরহাট সদরের নায়েকগর হারাটি গ্রামে।

জানা গেছে, শনিবার(৮ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের শামসুন্নাহার হলের একটি কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে তাকে চবি মেডিকেল সেন্টারে পাঠানো হলে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়।

চবি মেডিকেল সূত্রে জানা গেছে, ওই ছাত্রীকে যখন চবি মেডিকেলে নিয়ে আসা হয় তখনও তিনি বেঁচে ছিলেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে চমেকের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চবি প্রক্টর ড. নূরুল আজিম শিকদার বলেন, ওই ছাত্রীকে উদ্ধার করে চবি মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য নেওয়া বন্ধ।