মিরসরাইয়ে গ্যারেজ মালিককে পথে বসিয়ে ৫ লাখ টাকার ব্যাটারি চুরি

মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরবাজারে এক দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে একটি অটোরিকশার গ্যারেজ থেকে ১০টি অটোরিকশার ৪০টি ব্যাটারি চুরি হয়েছে। যার বাজার মূল্য আনুমানিক ৫লাখ টাকা। এতে সর্বশান্ত হয়ে পথে বসার অবস্থা গ্যারেজের মালিকের।

শনিবার (২১ জানুয়ারি) ভোর ৪টার দিকে বারইয়ারহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড শান্তিরহাট রোড় আবুল কালামের গ্যারেজে এই ঘটনা ঘটে।

গ্যারেজের মালিক আবুল কালাম বলেন, শান্তির হাট রোড় মহিউদ্দিন বাবুল (হাসা বাবুলের) বাড়ির সামনে আমার গ্যারেজ। রাত ১টা পর্যন্ত আমি গ্যারেজে ছিলেন। এর পর একটি বিয়ের অনুষ্ঠানে চলে গেলে ভোর রাতের দিকে আনুমানিক ৪ থেকে ৬ জনের একটি চোরের দল গ্যারেজের তালা ভেঙে ১০টি অটোরিকশা থেকে ৪০টি ব্যাটারি চুরি করে নিয়ে যায়।

তিনি আরও বলেন, গ্যারেজে এ সময় ১২টি অটোরিকশা থাকলেও ২টি অটোরিকশার ব্যাটারি চুরি করতে ব্যার্থ হয়। প্রতিটি অটোরিকশায় ১২ ভোল্ট ২৯ প্লেটের ৪টি করে ব্যাটারি ছিল। প্রতিটি ব্যাটারির বাজারমূল্য ১৪ হাজার বলে জানা গেছে। চুরির ঘটনায় জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আলমগীর হোসেন বলেন, আমার ওয়ার্ডে একটি গ্যারেজ থেকে ১০টি অটোরিকশার ৪০টি ব্যাটারি চুরির ঘটনা শুনেছি। গরিব মানুষটার জন্য আমার খারাপ লাগছে।

চুরির ঘটনায় আইনি পদক্ষেপের বিষয়ে জানতে জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহিদ হোসেনের মুঠোফোনে যোগাযোগ করতে চেয়ে সম্ভব হয়নি।

মন্তব্য নেওয়া বন্ধ।