মিরসরাইয়ে চুরি হওয়া প্রাইভেটকার উদ্ধার

চট্টগ্রামের মিরসরাইয়ে চুরি হওয়া একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৬ এপ্রিল) ভোর সাড়ে ৬টায় মিরসরাই সদরের লায়লা কাননের সামনে রাখা প্রাইভেটকার (নং চট্টমেট্রো গ ১১-৯৫৬০) চুরি করে নিয়ে যায় দুই চোর। এরপর দুপুরে সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে গাড়িটি উদ্ধার করা হয়।

প্রাইভেটকার মালিক সৈয়দ জাহিদ হাসান বলেন, বৃহস্পতিবার ভোর ৬টায় আমি অফিস শেষ করে (নাইট শিফট) বাসায় ঘুমাতে যাই। ঘুম থেকে উঠে দেখি বাড়ির উঠানে রাখা প্রাইভেটকার নেই। তখন সিসিটিভি ফুটেজে দেখতে পাই দুই যুবক গাড়ির দরজার তালা ভেঙ্গে, জিপিএস ট্রেকার খুলে নিয়ে গেছে। এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। পরে আমরা খবর পাই সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া এলাকায় সড়কের পাশে গাড়িটি রয়েছে। গিয়ে সেখান থেকে উদ্ধার করে নিয়ে আসি।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ মো. কবির হোসেন বলেন, থানায় গাড়ি চুরির লিখিত অভিযোগ পেয়ে দ্রুত প্রদক্ষেপ নিলে সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া এলাকায় গাড়িটি পাওয়া যায়। এরপর মালিককে গাড়ি বুঝিয়ে দেওয়া হয়েছে। গাড়ি চুরির সাথে জড়িতদের শনাক্তের চেষ্টা অব্যাহত রেখেছে পুলিশ।

মন্তব্য নেওয়া বন্ধ।