মিরসরাইয়ে ছাত্রলীগ-যুবলীগ কর্মীদের ওপর হামলা, গ্রেপ্তার ৩

চট্টগ্রামের মিরসরাইয়ে কথা কাটাকাটির জেরে ছাত্রলীগ-যুবলীগ কর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে চারজন আহত হয়েছেন। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

সোমবার(৬ মার্চ) দুপুরে তাদের আদালতে পাঠানো হয় বলে জানিয়ে মিরসরাই থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, হামলার ঘটনায় প্রধান আসামী নিজাম উদ্দিন, তার ভাই জয়নাল আবেদীন ও ছেলে জাবেদকে গ্রেপ্তার করে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এর আগে, গতকাল রবিবার রাত সাড়ে ১০ টায় মিরসরাই পৌরসভার স্টেডিয়াম মজুমদার ষ্টোরে সামনে এই হামলার ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

হামলায় আহতরা হলেন—যুবলীগ নেতা মো. রাসেল (২৮), কলেজ ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল আরমান (২০), আব্দুর রহমান শুভ (২০) ও সিএনজি চালক মো. ইমাম (২২)। তাদের মধ্যে আব্দুল্লাহ আল আরমান মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন বলে জানা গেছে।

আহত ছাত্রলীগ নেতা আব্দুর রহমান শুভ বলেন, ‘রবিবার রাত সাড়ে ১০ টায় আমি মিরসরাই স্টেডিয়াম এলাকায় মজুমদার ষ্টোরে বসে নাস্তা করছিলাম। এইসময় নিজাম উদ্দিন এসে আমাকে বলতেছে যে তুই নেতা হয়েছিস এই কথা বলে আমাকে গালিগালাজ করতে থাকে। যখন আমি দোকান থেকে বের হয়ে চলে যাচ্ছিলাম তখন নিজাম আমার বুকে একটা ঘুষি মারে এবং পিছন থেকে চুরি বের করে আমাকে মারতে চাইলে আমি দৌঁড়ে বাড়িতে চলে যাই।’

মন্তব্য নেওয়া বন্ধ।