মিরসরাইয়ে যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম

চট্টগ্রামের মিরসরাইয়ে আরিফুল ইসলাম রাজু নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে মারাত্মক আহত করা হয়েছে। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (৩ এপ্রিল) দিবাগত রাত ১১টার দিকে উপজেলার ধূম ইউনিয়নের ডোমখালী-বিষুমিয়ার হাট সড়কের নাহেরপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার রাতে বেশ কয়েকজন অস্ত্রধারী যুবক রাজুর ওপর হামলা চালায়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মাস্তান নগর হাসপাতাল) ও পরে অবস্থার অবনতি হলে চমেকে ভর্তি করা হয়।

মাস্তান নগর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. তন্ময় জামসেদ বলেন, মারাত্মক আহত অবস্থায় এক যুবককে হাসপাতালে আনা হয়েছিলো। আমরা প্রাথমিক চিকিৎসা প্রদানের পর চমেকে স্থানান্তর করেছি।

এদিকে ঘটনার সময় উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আনিছুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হলে তাকেও হামলাকারীরা হেনস্থা করে বলে অভিযোগ করেছেন স্থানীয় ধূম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া।

তিনি বলেন, যারা এ ঘটনা ঘটিয়েছে তারা ছাত্রলীগ-যুবলীগে অনুপ্রবেশকারী। তারা হত্যার উদ্দেশ্যে রাজুর ওপর হামলা করেছে। আওয়ামী লীগ নেতা আনিছুর রহমান ঘটনাস্থলে গেলে তাকেও তারা হেনস্থা করে।

এ বিষয়ে মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন বলেন, ফেসবুক পোস্ট নিয়ে সোমবার দিবাগত রাতে একটি ঘটনা ঘটেছে বলে আমাকে স্থানীয় আওয়ামী লীগের এক নেতা জানিয়েছিলো। তবে মঙ্গলবার বিকাল ৫টা পর্যন্ত এ ঘটনায় থানায় কোন লিখিত অভিযোগ দেয়নি।

মন্তব্য নেওয়া বন্ধ।