মিরসরাইয়ে বাবা হারা সন্তানদের পাশে উপজেলা চেয়ারম্যান

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দূর্ঘটনায় নিহত দুই সহদোর শেখ ফরিদ ও শেখ সুমনের সন্তানদের পাশে দাঁড়িয়েছেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন। তাদের ১ লাখ টাকা দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি। সেই সাথে বাবা হারা সন্তানদের পড়ালেখার দায়িত্ব নেওয়ার আশ্বাসও দেন তিনি।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে নিহতদের পরিবারকে দেখতে গিয়ে তিনি এসব বিষয় জানান।

আলহাজ্ব জসিম উদ্দিন জানান, ‘উপজেলা পরিষদের পক্ষ থেকে নিহতদের সন্তানদের জন্য ১ লাখ টাকা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ ছাড়াও তাদের পড়ালেখার দায়িত্ব তিনি নিবেন বলেও জানান।’

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিনহাজুর রহমানসহ উপজেলার কর্মকর্তারা।

নিহত দুই সহদোরের বাবা শামসুদ্দিনে কান্না বিজড়িত কন্ঠে বলেন, শেখ ফরিদ ও শেখ সুমন সিএনজি অটোরিকশা চালিয়ে কোনো রকম সংসার চালাতো। এখন আমি কি করবো। আমার নাতি নাতনিদের কি হবে। আমি এই ছোট ছোট বাচ্চাগুলোকে কি জবাব দিবো।

প্রসঙ্গত, বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের সোনা পাহাড় ফিলিং স্টেশনের রায়পুর এলাকায় একটি লরির পেছনে ধাক্কা দেয় চট্টগ্রামমুখী জোনাকী পরিবহনের একটি বাস। এ সময় উভয় গাড়িচালকের বাকবিতণ্ডা চলছিল। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ। পরে এলাকার লোকজন ও স্থানীয় সিএনজি চালকরা সেখানে ভিড় করেন।

এসময় ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যান দাঁড়ানো সবাইকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে চারজন মারা যায়। এছাড়াও জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এএসআই ও কন্সেটেবলসহ ছয়জন আহত হন।

মন্তব্য নেওয়া বন্ধ।