মিরসরাইয়ে মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের ৩ দিনব্যাপী অনুষ্ঠান সম্পন্ন

চট্টগ্রামের মিরসরাইয়ে মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ে তিন দিনব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) থেকে শুরু হয়ে তিনদিনব্যাপী এই ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান বর্ণাঢ্য আয়োজনে শেষ হয় বুধবার (১ ফেব্রুয়ারি) রাত ৮টায়।

৩য় ও শেষদিন বুধবার (১ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় শুরু হয় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান। এ সময় বিদ্যালয়ের সহকারী শিক্ষক জিয়া উদ্দিন বাবলুর সঞ্চালনায় ও মিরসরাই পৌরসভার মেয়র মো: গিয়াস উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: জসিম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ফৌরদোস হোসেন আরিফ, মিরসরাই পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর উদ্দিন, মিরসরাই পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জহির উদ্দিন, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।
এসময় অতিথিরা ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৭৮টি ইভেন্টে অংশগ্রহনকারী বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নাজিম উদ্দিন জানান, শিক্ষার্থীদের ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় সুপ্ত বিকাশের লক্ষ্যে এটি বাৎসরিক ধারাবাহিক কার্যক্রম। অত্র উপজেলায় একমাত্র আমাদের প্রতিষ্ঠান বৃহৎ পরিসরে তিনদিনব্যাপী ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান স্কুল প্রতিষ্ঠার পর থেকে ধারাবাহিকতা বজায় রেখেছে।

মন্তব্য নেওয়া বন্ধ।