মিরসরাইয়ে রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগ ইফতার সামগ্রী বিতরণ

চট্টগ্রামের মিরসরাইয়ে এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে ১ হাজার অসহায়-দুঃস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। একইসঙ্গে চিকিৎসার জন্য আর্থিক অনুদান দেওয়া হয়েছে।

সোমবার (৪ এপ্রিল) সকালে উপজেলার ৯ নং সদর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের অসহায় পরিবারের মাঝে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

জানা গেছে, ২০০৯ সালের ২ রমজান (২৪ আগষ্ট) সড়ক দুর্ঘটনায় মারা যান সমাজ সেবক, রাজনীতিবিদ মোহাম্মদ রিদোয়ান কবির মিয়াসাব। পরবর্তীতে তাঁর স্মৃতি রক্ষার্তে পরিবারের পক্ষ থেকে এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্ট গঠন করা হয়। প্রত্যেক বছর মরহুম মোহাম্মদ রিদোয়ান কবির মিয়াসাবের মৃত্যুবার্ষিকীতে ট্রাস্টের উদ্যোগে অসহায়-দুঃস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও বিভিন্ন সমাজ সেবা মূলক কর্মসূচি পালন করা হয়।

ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ছোলা ২ কেজি, মুড়ি ২ কেজি, চিরা ১ কেজি, চিনি ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার। রিদোয়ান কবির মিয়াসাবের ছোট ভাই মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এমরান উদ্দিন ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এমএফ

মন্তব্য নেওয়া বন্ধ।