মুরাদপুরে ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিত

জাতীয় শোক দিবস ও গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেছে চট্টগ্রাম নগরীর ৮ নম্বর শুলকবহর ওয়ার্ড ছাত্রলীগ। এসময় নেতৃবৃন্দ ১৫ ও ২১ আগস্টের ঘটনায় জড়িতদের বিচারের দাবি জানান।

শুক্রবার (২৬ আগস্ট) বিকালে নগরীর মুরাদপুর চত্বরে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, আগস্ট মাস আসলেই খুনিরা নানান ষড়যন্ত্রের মেতে থাকে, আরও একটি আগস্ট সৃষ্টির চেষ্টা করে। খুনিদের যতদিন আইনের আওতায় এনে ফাঁসি হবে না ততদিন এই খুনিরা দেশি ও বিদেশি ষড়যন্ত্র করতে থাকবে।

বক্তারা আরও বলেন, ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধুর হত্যার সাথে মেজর জিয়া জড়িত এবয় ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করার সাথে তারেক রহমান সরাসরি জড়িত। দিবালোকে মতো পরিষ্কার যে এই খুনিদের লক্ষ্য ও উদেশ্যে এক। তাই আমাদের আর্দশিক চেতনায় উদ্ধুদ্ধ হয়ে ঐকবদ্ধ হওয়া ছাড়া বিকল্প নেই।

ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল আহাদের সভাপতিত্বে এবং রাকিন জাফরির পরিচালনায় এতে বক্তব্য রাখেন— কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক, বেসরকারি কারাপরিদর্শক ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সহ সভাপতি ইয়াছিন আরাফাত কচি, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক, মুরাদপুর ইউনিট আওয়ামী লীগের সভাপতি কফিল উদ্দীন খোকন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উপ প্রচার সম্পাদক এম এ হালিম সিকদার মিতু, মো.হানিফ, চান্দগাঁও থানা ছাত্রলীগ সভাপতি নুরনবী সাহেদ, ডবলমুড়িং থানা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাকিব হায়দার, ওমরগনি এম ই এস কলেজ ছাত্রলীগ নেতা ইউসুফ আলী বিপ্লব, মো. ওমরগনি,তৌহিদুজ্জামান জয়, নুরুল আবছার রাফি, স্রাবন বড়ুয়া, ইমান হোসেন, ইসতিয়াক আলম রিফাত, এস এম রিহান চৌধুরী, মো. মাহিন, আলিফ হোসাইন, রাসেল পারভেজ, সাখাহয়াত হোসেন আবীর, ফাহিম শাহ, শুলকবহর ওয়ার্ড ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মিনহাজ, রবিউল ইসলাম রবিন,ইমতিয়াজ হোসেন সাঈদ, শফিকুর রহমান তাহসিন, সৌরভ পাল, রাকিবুল হক হ্নদয়, আবু হেলাল সিদ্দিকী সোহান,সাহেদ আল মাহমুদ, মো. তারেক, আবু ছালেহ মো. তানভীর মো. সৌরভসহ নেতৃবৃন্দ।

মন্তব্য নেওয়া বন্ধ।