রাউজানে নিখোঁজের ৪দিন পর নালায় মিলল গৃহবধূর লাশ

রাউজানে নিখোঁজের ৪দিন পর রোকসানা আকতার (২৮) নামে এক গৃহবধূর লাশ পাওয়া গেল বাড়ির নালার ভিতর।

তিন সন্তানের জননী রোকসানা রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নের পাঠান পাড়ার দিন মজুর মোহাম্মদ আজমের স্ত্রী।

স্থানীয় মেম্বার উদয় দত্ত অর্ক বলেছেন, গত ২৭ নভেম্বর থেকে তিনি নিখোঁজ ছিলেন। ২৮ নভেম্বর থানায় জিডি করা হয়েছিল। গতকাল ১ ডিসেম্বর বিকালে তার লাশ পাওয়া যায় বাড়ির পিছনে নালায়। সংবাদ পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে রাত ১১টায় মর্গে পাঠায়।

জানা যায়, নিহত গৃহবধূর ৩টি ছেলে রয়েছে। রোকসানা রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের ৮নম্বর ওয়াডের সৌদিয়া প্রজেক্ট এলাকার মোহাম্মদ মফিজের মেয়ে। ৮ বছর আগে তাদের বিয়ে হয়।

নিহতের ননদ ফেরদৌস আকতার বলেন, গত রবিবার থেকে নিখোঁজ ছিল তার ভাবী। গতকাল বিকালে তিনি বাথরুমে যাওয়ার সময় নাকে গন্ধ পান। পরে আমার মামা ইসহাককে খবর দিলে তিনি স্থানীয় ইউপি সদস্যকে খবর দেন। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহতের ছোট বোন তাহমিনা আকতার অভিযোগ করে বলেন, তার বোনকে পরিকল্পনা করে মেরে ফেলা হয়েছে। এ হত্যাকাণ্ডের সঠিক বিচার দাবি করেন তিনি।

স্থানীয় ইউপি সদস্য উদয় দত্ত অর্ক বলেন, বিকাল ৫টার দিকে খবর পেয়ে পুলিশসহ ঘটনাস্থলে আসি। বাড়ীর পেছনের টয়লেটের পাশের নালায় মরদেহ দেখতে পাই। পরে পুলিশ লাশ উদ্ধার করে। ঘটনাস্থলে উপস্থিত রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন বলেন, ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ চেষ্টা করছে। লাশের ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

মন্তব্য নেওয়া বন্ধ।