রাউজানে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামের রাউজানের কদলপুর ইউনিয়নে জান্নাতুল মাওয়া রিপা (১৬) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ওই ছাত্রী আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

সোমবার (২৯ আগস্ট) উপজেলার কদলপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মানচিপাড়া গ্রামে নিজ শয়নকক্ষের জানালার সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত স্কুলছাত্রী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মাওলানা মো. মহিউদ্দিনের মেয়ে। তিনি কদলপুর স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর ছাত্রী ছিলেন।

জানা গেছে, গতকাল রাতে সাধারণভাবে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে রিপা। সকালে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় পরিবারের সদস্যরা ডাকাডাকি করে। কিন্তু কোন সাড়া না পেয়ে দরজার ফাঁক দিয়ে উঁকি দিলে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পুলিশকে খবর দেওয়া হলে মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের বাবা মহিউদ্দিন বলেন, আমার মেয়ে কেন এমন করলো বুঝতে পারছি না। ওর কোন সমস্যা ছিলো কিনা তাও জানি না।

এ বিষয়ে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন,প্রাথমিকভাবে আত্মহত্যা করেছে বলে মনে হচ্ছে। যেহেতু জানালার সঙ্গে সেহেতু বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়ে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।’

মন্তব্য নেওয়া বন্ধ।