রাঙ্গুনিয়ায় কৃষকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এক কৃষকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে উপজেলার পদুয়ায় ত্রিপুরা সুন্দরী বাটানা পাহাড়ের ঢাল সংলগ্ন কৃষিজমি থেকে সুমন দাশ (৪৫) নামের ওই কৃষকের মরদেহ উদ্ধার করা হয়।
নিহত সুমন দাশের বাড়ি বাঁশখালী হলেও তিনি দীর্ঘদিন যাবত পরিবার নিয়ে পদুয়া ইউনিয়নে বসবাস করতেন। সেখানে পাহাড়ের ডালে ও নিচের জমিতে সবজি ও পান চাষ করতেন তিনি।

দক্ষিন রাঙ্গুনিয়া থানার (ওসি) ওবায়দুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম খবরকে বলেন, স্থানীয়রা পাহাড়ের ঢালে গুলিবিদ্ধ লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে আমরা ঘটনাস্থলে পৌছাই। পাহাড়ের ঢালে সুমন দাশের পান চাষের কৃষিজমি থেকে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

এ ঘটনায় ৪নং ওয়ার্ডের সদস্য মো. হোসেন জামান বাচ্চু জানান, কৃষক সুমন দাশের পাহাড়ের ঢালে এবং নিচের জমিতে কিছু সবজি ও পান চাষ করেছেন। রাতে পাহারা দিতে তিনি সেখানেই থাকতেন। তার পরিবার জানায়, সুমন দাশকে পাহাড়ী সন্ত্রাসরা রাতে সেখানে না থাকার জন্য কয়েকবার হুশিয়ারি করেছেন। তাকে বিভিন্ন হুমকি-ধমকিও দিয়েছেন।

মন্তব্য নেওয়া বন্ধ।