রাঙ্গুনিয়ায় অগ্নিকাণ্ডে নিহতদের সহায়তা দিলো প্রশাসন

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পারুয়া ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫ জনের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে প্রশাসন।

শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেলে চট্টগ্রামের জেলা প্রশাসকের নির্দেশে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আবু রায়হান দোলন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউল গনি ওসমানী ঘটনাস্থল পরিদর্শন করে এ সহায়তা তুলে দেন।

এসময় নিহতদের সৎকার এবং পরিবারটির আর্থিক সহায়তার জন্য জেলা প্রশাসনের পক্ষ হতে ১ লাখ টাকা এবং উপজেলা প্রশাসনের পক্ষ হতে ২৫ হাজার টাকা হস্তান্তর করা হয়।

পরিদর্শনকালে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের প্রতিনিধি এবং বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার পারুয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মহাজনপাড়া এলাকার বাসিন্দা খোকন বসাকের বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এ সময় গৃহকর্তা খোকন বসাক আগুনের লেলিহান শিখার মধ্যদিয়ে কোনো রকম বের হয়ে আসতে সক্ষম হলেও ভিতরে ঘুমন্ত অবস্থায় থাকা তার বাবা কাঙ্গাল বসাক (৭০), মা ললীতা বসাক (৬০), স্ত্রী লাকী বসাক (৩২), ছেলে সৌরভ বসাক (১২) ও মেয়ে শয়ন্তী বসাক (৬) অগ্নিদগ্ধ হয়ে মারা যান।

গুরুতর দগ্ধ গৃহকর্তা খোকন বসাককে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।