রাঙ্গুনিয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

রাঙ্গুনিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (বালক অনুর্ধ্ব-১৭) উদ্বোধন করা হয়।

শুক্রবার (২০ মে) বিকেলে গভর্ণর জাকির হোসেন স্টেডিয়ামে বেলুন উড়িয়ে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইফতেখার ইউনুসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বাবু স্বজন কুমার তালুকদার। উদ্বোধন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি এরশাদ মাহমুদ।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বদিউল খায়ের লিটন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জামশেদুল আলম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আকতার হোসেন খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট আয়েশা আক্তার, বিআরডিবি চেয়ারম্যান ও রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, সহ সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক এনামুল হক, বেতাগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিউল আলম, পৌর কাউন্সিলর জালাল উদ্দীন ও নুরুল আবছার জসিম।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাছির উদ্দীন রিয়াজ, ক্রীড়া সংস্থার হারুন উর রশীদ, মোহাম্মদ আলী, আবদুল মালেক, পৌর যুবলীগ সাধারণ সম্পাদক এহসান হাবিব, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাসেল রাসু, ক্রীড়ানুরাগী বিষু বড়ুয়া, সোহেল খান ফোরকান, ছাত্রলীগ নেতা ফাহিম ও মানিক কান্তি দাশ এ সময় উপস্থিত ছিলেন।
খেলা পরিচালনায় ছিলেন মুক্তি সাধন বড়ুয়া, ওয়াহিদুল আলম ও আল আমিন।

উদ্বোধনী খেলায় রাজানগর ইউনিয়নকে ১ – ০ গোলে হারিয়ে কোদালা ইউনিয়ন ফুটবল একাদশ জয়ী হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।