রুহেলের ৩৪ কিলোমিটারের পদযাত্রা

মিরসরাইয়ে স্বাধীনতা দিবস উপলক্ষে বড়দারোগারহাট থেকে ঐতিহাসিক শুভপুর ব্রীজ পর্যন্ত ওয়াকথন সম্পন্ন করেছেন চট্টগ্রামের মিরসরাইয়ের সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির পুত্র চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব রহমান রুহেল। আমরা মুক্তিযোদ্ধার সন্তান কর্তৃক আয়োজিত অসচ্ছল মুক্তিযোদ্ধাদের কল্যাণে তহবিল গঠনের লক্ষ্যে এই পদযাত্রা করা হয়। গঠিত তহবিল উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসচ্ছল মুক্তিযোদ্ধাদের কল্যাণে ব্যয় করা হবে।

বুধবার (২২ মার্চ) ভোর ৫টা নাগাদ উপজেলার বড়দারোগারহাট থেকে রওনা দিয়ে ১১টা ৩০ মিনিটে শুভপুর ব্রীজে পৌঁছান তিনি। পদযাত্রা শেষে শুভপুর বাসস্ট্যান্ডে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ সেলিমের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহবুব রহমান রুহেল।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সহ-সভাপতি শাখাওয়াত উল্লাহ রিপন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ভূঁইয়া, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কবির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম আবুল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন, সদস্য আফছার চৌধুরী, সদস্য নিজাম উদ্দিন।

এছাড়া জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।