রেমিটেন্স অ্যাওয়ার্ড পেলেন প্রবাসী সাংবাদিক শিবলী আল সাদিক

চট্টগ্রামের সন্তান শিবলী আল সাদিকসহ দুইজন প্রবাসী সাংবাদিক রেমিটেন্স অ্যাওয়ার্ড অর্জন করেছেন। বাংলাদেশ সরকারের রেমিটেন্স অ্যাওয়ার্ড আয়োজনে এই প্রথম কোন সাংবাদিক রেমিটেন্স অ্যাওয়ার্ড জিতলেন।

শুক্র বার (১৭ ফেব্রুয়ারি) বাংলাদেশ কন্সূলেট দুবাই এই রেমিটেন্স এ্যাওয়ার্ড প্রদান করেন।
অনুষ্ঠানে নিম্ন বেতনভোগী সাধারণ কর্মী ১০ জন, উচ্চ বেতন ভোগী সাধারণ কর্মী ১০ জন, ব্যবসায়ী ১৪ জন, নারী উদ্যোক্তা ৫ জন, পেশাজীবি ১৩ জনকে রেমিটেন্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়। পেশাজীবি ক্যাটাগরিতে দুজন সাংবাদিককে রেমিটেন্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
এতে এ্যাওয়ার্ড জিতেন বাংলাদেশ প্রেস ক্লাব ইউএই’র প্রেসিডেন্ট এবংসময় টেলিভিশনের প্রতিনিধি শিবলী আল সাদিক। তিনি একাধারে আরব আমিরাতের আল আইন নগরীতে অবস্থিত বিন আলম বিল্ডিং মেটারিয়াল এল এল সি,র ম্যানেজিং ডাইরেক্টর ও জনপ্রিয় নিউজ পোর্টাল সময়ের সংলাপের সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

সাংবাদিক হিসেবে শিবলী আল সাদিক দেশের জনপ্রিয় গনমাধ্যম দৈনিক ইত্তেফাক, দৈনিক পূর্বকোন, যায়যায়দিন, অর্থকথা, এন টিভিতে কাজ করেছেন। বর্তমানে তিনি সময় টিভিতে কর্মরত আছেন।

রেমিট্যান্স এ্যাওয়ার্ড জেতা অপর সাংবাদিক হলেন ৭১ টিভির আরব আমিরাত প্রতিনিধি লুৎফুর রহমান। সংযুক্ত আরব আমিরাত অবস্থানরত বাংলাদেশ কমিউনিটি নেতারা জানিয়েছেন সাংবাদিকদের এই পুরস্কারে ভূষিত করার বিষয়টি অত্যন্ত তাৎপর্য বহন করে। বাংলাদেশ কনস্যুলেট পেশাজীবীদের প্রতি এই সম্মান দেখিয়ে যে দূরদর্শিতার পরিচয় দিয়েছে তা আগামীতে দেশের সমৃদ্ধি আনায়নে ভূমিকা রাখবে।

মন্তব্য নেওয়া বন্ধ।