লাখ টাকার বিড়ি-সিগারেটসহ নগদ অর্থ লুট, গ্রেপ্তার ৪

চট্টগ্রামের ফটিকছড়ির ভুজপুরে আবুল খায়ের টোবাকো কোম্পানির ডিলারের দোকানে বিড়ি, সিগারেট, মোবাইল ও নগদ অর্থ ডাকাতির ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এছাড়া তাদের হেফাজত থেকে ডাকাতির ৭ হাজার ৮০০ সিগারেট ও ৩৬ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন—কুমিল্লার দাউদকান্দি থানার বেলানগর গ্রামের মৃত হাসমত আলীর ছেলে মো. মামুন (৩৪), তার ভাই মো. আলী (৩৮), একই এলাকার মৃত ঝারু মিয়ার ছেলে মো. রাসেল ও কুমিল্লার কোতোয়ালি থানার পশ্চিম বাগিচাগাঁও গ্রামের মো. শাহজাহান ছেলে মো. এনায়েত উল্লাহ শান্ত (২৮)।

নুরুল আবছার বলেন, গত ৫ জানুয়ারি ভুজপুরে নারায়ন হাট এলাকায় আবুল খায়ের টোবাকো কোম্পানির ডিলারের দোকান থেকে এক লাখ বিড়ি, ৭৮ হাজার সিগারেট, দুই লাখ টাকা এবং দুইটি মোবাইল সেট লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ভুজপুর থানায় মামলা দায়ের হয়। এ ঘটনায় আলাউদ্দিন ও রিপন নামে দুই জনকে গ্রেপ্তারের পরে তাদের তথ্যের ভিত্তিতে নগরের হালিশহর, ডবলমুরিং ও কুমিল্লায় অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেপ্তার করে র‍্যাব-৭।

গত বৃহস্পতিবার ও শুক্রবার চট্টগ্রাম ও কুমিল্লায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

মন্তব্য নেওয়া বন্ধ।