শিক্ষকের প্রতিবন্ধী স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে গৃহকর্মী আটক

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার চিকনদণ্ডী ইউনিয়নে গৃহপরিচারিকার এলোপাতাড়ি দায়ের কোপে মর্জিনা বেগম নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত গৃহপরিচারিকা সঞ্চিতা চাকমাকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৩ মে) সকাল সাড়ে ৭টার দিকে গৃহকর্ত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে গৃহকর্মী সঞ্চিতা চাকমা। দুপুর ১২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করেন হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম। বলেন, সকালে মর্জিনা বেগমের স্বামী শহিদুল হক স্কুলে যাওয়ার পর সঞ্চিতাকে কাঁঠাল কেটে দিতে বলেন তিনি। এ সময় সঞ্চিতা তা না করে রুটি তৈরি করছিলেন। এ নিয়ে তাদের মধ্যে তর্ক বাধলে একপর্যায়ে গৃহকর্মী সঞ্চিতা গৃহকর্ত্রী মর্জিনাকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করলে দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

ওসি আরও বলেন, ঘটনায় সঞ্চিতা চাকমাকে আটক করা হয়েছে। আটক সঞ্চিতা রাঙ্গামাটির নানিয়ারচর এলাকার বাসিন্দা। নিহত মর্জিনার লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিহত মর্জিনা সিরাজগঞ্জের বেলকুচি থানার শহিদুল হকের স্ত্রী। শহীদুল হক পেশায় শিক্ষক, হাটহাজারীর চিকনদণ্ডী এলাকায় ভাড়ায় থাকতেন এ দম্পতি।

মন্তব্য নেওয়া বন্ধ।