সরকারি রাস্তায় সিঁড়ি নির্মাণে বাধা, যুবককে পিটিয়ে রক্তাক্ত

চট্টগ্রামের আনোয়ারার বারশতে সরকারি রাস্তায় সিঁড়ি নির্মাণে বাধা দেওয়ার মো. মহিউদ্দিন (৩০) নামে এক যুবককে মারধরের ঘটনা ঘটেছে। শনিবার (২৯ অক্টোবর) দুপুরে ইউনিয়নের বারশত ইউনিয়নের মধু বিবির বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় একই এলাকার জয়নাল আবেদীন (৪৫) ও তার বোন রহিমা খাতুনসহ (৪৭) ৭জনের নাম উল্লেখ করে আনোয়ারা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন নির্যাতনের শিকার মহিউদ্দিন। মহিউদ্দিন বারশতের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

এ ঘটনায় আহত হয়েছেন, একই এলাকার মৃত নোয়া মিয়ার পুত্র মোহাম্মদ নাছির (৪৮) ও মোহাম্মদ জাকারিয়ার পুত্র মোহাম্মদ শাহেদ (১৫)।

আহত মহিউদ্দিন জানান, শনিবার সকালে সরকারি রাস্তার ওপর গাইড ওয়ালের পাশে সিঁড়ি নির্মাণ করলে স্থানীয় লোকজনসহ আমি বাধা দিই এবং স্থানীয় চেয়ারম্যানকে জানায়। তাৎক্ষণিক ঘটনাস্থলে থানা পুলিশের সদস্য এএসআই মোশাররফ হোসেন উপস্থিত হন।

এ সময় জয়নাল আবেদীন ও তার বোন রহিমা খাতুনসহ কয়েকজন মিলে আমাদের ওপর ইট নিক্ষেপ করে এবং ধাওয়া করে। এবং আমাদেরকে মারধরও করে। ঘটনাটি আমি স্থানীয় চেয়ারম্যানকে জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এএসআই মোশাররফ হোসেন বলেন, বারশতের একটি বাড়ির মধ্যে রাস্তা নিয়ে তাদের মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছিল। এ নিয়ে আগামীকাল (রবিবার) চেয়ারম্যানের কাছে বসে একটি সমাধানের কথা রয়েছে।

আনোয়ারা থানার ওসি মীর্জা মুহাম্মদ হাছান বলেন, বারশতের একটি বাড়িতে মারামারি ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য নেওয়া বন্ধ।