আনোয়ারার চাতরীতে সিংহরা প্রিমিয়ার লীগের উদ্বোধন

চট্টগ্রামের আনোয়ারায় চাতরী ইউনিয়নে সিংহরা প্রিমিয়ার লীগের উদ্বোধন করা হয়েছে। স্থানীয় ক্রীড়া ও সমাজ কল্যাণ পরিষদ এই মিনিবার ফুটবল টুর্ণামেন্টির আয়োজন করেছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকালে সিংহরা রামকানাই উচ্চ বিদ্যালয় মাঠে এই টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়। টুর্ণামেন্টে মোট আটটি দল অংশগ্রহণ করছে।

অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ফারুক আহমদ খান চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাতরী ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল। বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগ নেতা শওকত ওসমান, আনোয়ারা প্রেসক্লাবের সহ-সভাপতি খালেদ মনছুর, ইউপি সদস্য মো. জিয়া উদ্দিন, চাতরী ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি শামসুর আলম, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য ধনঞ্জয় বিশ্বাস ভোলা, মহিলা ইউপি সদস্য ঝিনু আকতার।

উপজেলা লিগ্যাল এইড কর্মকর্তা হাসনাত করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল মান্নান খান, এমদাদুল হক শাকিল, আওয়ামীলীগ নেতা মো. নাজিম উদ্দিন, জমিরুল হক চৌধুরী রুবেল, ছাত্রলীগ নেতা রিফাত খান, ফরহান আহসান খান প্রমুখ।

প্রধান অতিথি আফতাব উদ্দিন চৌধুরী সোহেল বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরে ঘোষণা দিয়েছিলাম, মাদকের বিরুদ্ধে অবস্থান নেয়ার কথা। এই মাদকের ভয়াবহ ছোবল থেকে যুব সমাজকে রক্ষায় খেলাধুলার বিকল্প নাই। সিংহরা ক্রীড়া ও সমাজকল্যাণ পরিষদ যে ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করেছে তাদেরকে আমি ধন্যবাদ জানাই। মাদক মুক্ত সমাজ গড়তে এ ধরণের টুর্ণামেনেটর আয়োজনের মাধ্যমে তরুণদেরকে খেলাধুলায় মনোনিবেশ করাতে হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।