স্বাক্ষর করা প্যাডে বসিয়ে দেন ভুল রিপোর্ট

এসএসসি পাস ল্যাব সহকারী, আগে থেকে স্বাক্ষর করা প্যাডে বসিয়ে দেন ভুল রিপোর্ট, সেবা নিতে আসা রোগিদের কাছ থেকে অতিরিক্ত টাকা আদায় ও হয়রানীসহ বিভিন্ন অনিয়মের কারণে চট্টগ্রামের কর্ণফুলীতে সাউথ চট্টগ্রাম হাসপাতাল নামের একটি বেসরকারি হাসপাতাল ও রোগ নির্ণয়কারী প্রতিষ্ঠানকে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার(২৩ ফেব্রুয়ারি) বিকেলে কর্ণফুলী উপজেলার কলেজ বাজার এলাকায় ওই অভিযান চালানো হয়। অভিযান চালান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পীযূষ কুমার চৌধুরী।

অভিযান সূত্রে জানা গেছে, অভিযান চলাকালে ত্রুটিযুক্ত বজ্য ব্যবস্থাপনা, বায়োল্যাবের সাথে চুক্তি না করে রিপোর্ট করাসহ বিভিন্ন অনিয়ম পান ভ্রাম্যমান আদালত। আদালতকে সহায়তা করেন কর্ণফুলী স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা সিরাজুল মনোয়ার।

এদিকে, টেকনিশিয়ান ডাক্তার ডেজে চশমা দেওয়ায় এবং কাগজপত্র অনুমোদিত না থাকায় কর্ণফুলী চক্ষু হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকেও এক লাখ জরিমানা করা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পীযূষ কুমার চৌধুরী বলেন, বেসরকারি দুইটি হাসপাতালকে বিভিন্ন অনিয়মের কারণে তিন লাখ টাকা জরিমানা করা হয়েছে এবং ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।