স্যামসাংয়ের দেড় লাখ টাকার সেটের সার্ভিস নিয়ে গ্রাহকদের অসন্তুষ্টি

মুঠোফোনে নানা রকম ফিচার সংযুক্ত করে গ্রাহক আকৃষ্ট করেছে স্যামসাং। যেখানে ১০ থেকে ২০ হাজার টাকা দামের সেটে চলে যায় ৫/৭ বছর সেখানে দেড় লাখ টাকায় কেনা সেটের সমস্যা নিয়ে ভুগছেন গ্রাহকরা। ওয়ারেন্টি শেষ হওয়ার দোহাই দিয়ে এই দামি সেটের ডিসপ্লে চেঞ্জ করতে হলে প্রায় ৪০ (চল্লিশ হাজার) টাকা চাইছে স্যামসাং-এর কাস্টমার সার্ভিস অফিস।

এক লাখ ৪৫ হাজার টাকা স্যামসাং নোট-টুয়েন্টি আল্ট্রার এক ক্রেতা জানান, তার সেটের মাঝ খানে লম্বালম্বি একটি সবুজ দাগ পড়েছে। মোবাইল সেট কখনো হাত থেকে পড়েনি বা অন্য কোনো আঘাতও লাগেনি। তিনি বিষয়টি স্যামসাংয়ের হটলাইনে জানিয়েছেন, কোম্পানীকে মেইল করেছেন কিন্তু কোনো পদক্ষেপ তারা গ্রহণ করেনি।

ভুক্তভোগী গ্রাহক আরও বলেন, যেখানে কয়েক হাজার টাকার মোবাইল সেট বছরের পর বছর ব্যবহারে কোনো সমস্যা হয়না সেখানে দেড় লাখ টাকা খরচ করে মোবাইল নিয়ে ভোগান্তি সহ্য করতে হচ্ছে। কোনো সমাধান পাচ্ছি না। তিনি মনে করেন- আধুনিক প্রযুক্তির ম্যারপাচে এটি এক ধরনের প্রতারণা!

স্যামসাংয়ের দেড় লাখ টাকার সেটের সার্ভিস নিয়ে গ্রাহকদের অসন্তুষ্টি 1
স্যামসাং এস২০+ সিরিজ মোবাইলে দৃশ্যমান গ্রীন লাইন

তিনি আরও জানান, স্যামসাংয়ের এস-টুয়েন্টি মডেলের সেটেও একই সমস্যায় ভুগছেন গ্রাহকরা। এস২০+ সিরিজের মোবাইলের ওয়ারেন্টি পিরিয়ড অতিক্রান্ত হলেও ফ্রি ডিসপ্লে রিপ্লেসমেন্ট করে দিচ্ছে স্যামসাং কিন্তু একই ধরনের সমস্যাগ্রস্ত নোট২০ আলট্রার ক্ষেত্রে কেন তা বিবেচনা করা হচ্ছে না। নোট টুয়েন্টি আলট্রার ক্ষেত্রে সমস্যা কোথায়?

স্যামসাংয়ের দেড় লাখ টাকার সেটের সার্ভিস নিয়ে গ্রাহকদের অসন্তুষ্টি 2
স্যামসাং নোট২০ আলট্রা মোবাইলে দৃশ্যমান গ্রীন লাইন

ভুক্তভোগী এই গ্রাহক আইনী পদক্ষেপ নেওয়ার বিষয়েও ভাবছেন বলে জানান চট্টগ্রাম খবরকে।

মন্তব্য নেওয়া বন্ধ।