৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে সাউদার্ন ইউনিভার্সিটিতে ভর্তি মেলা

সাউদার্ন ইউনিভার্সিটির উদ্যোগে আয়োজিত ভর্তি মেলা আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে। স্প্রিং সেমিস্টার—২০২৩এ ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের আগ্রহের কারণে এ সময়সীমা বাড়ানো হয়েছে।

৩১ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শুধুমাত্র মেলা উপলক্ষে ভর্তি ফি—তে নতুনদের জন্য ২৫% এবং পুরাতন শিক্ষার্থীদের জন্য ৫০% ছাড়ে ভর্তির সুযোগ থাকছে।
টিউশন ফি—তে ৫০% পর্যন্ত বিশেষ ছাড় (শর্ত প্রযোজ্য) দিচ্ছে ইউনিভার্সিটি কতৃর্পক্ষ এবং মুক্তিযোদ্ধা সন্তানদের জন্য ১০০% ছাড়। এছাড়া মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের জন্য রয়েছে বৃত্তিসহ নানাবিধ সুযোগ সুবিধা।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য ইউনিভার্সিটির তথ্য অফিস (এডমিশন অফিস) অথবা সরাসরি ০১৯১১৮৮২৭৬৪, ০১৭১১৩৯৫৯৭৭, ০২৪১৩৮০১০১—১৫। এছাড়াও ইউনিভার্সিটির ওয়েব সাইট www.southern.edu.bd থেকে যাবতীয় তথ্য জানা যাবে।

যেসব বিষয়ে আবেদন করা যাবে—বিবিএ, এমবিএ, ইএমবিএ (হোটেল ম্যনেজমেন্টসহ), ইংরেজি, ইসলামিক স্টাডিজ, সিভিল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং(ইইই) ও ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং(ইসিই), কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ফার্মেসি, এলএলবি এবং এলএলএম।

মন্তব্য নেওয়া বন্ধ।