৬ বছরের শিশু ঘুম থেকে জেগে দেখে মা ঝুলছে সিলিং ফ্যানে!

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পারুয়ায় পম্পি চৌধুরী (২৭) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত পম্পি ফটিকছড়ি উপজেলার নানুপুর ইউনিয়নের মালাকার পাড়ার মন্টু চৌধুরীর মেয়ে। মন্টু চৌধুরী পরিবার নিয়ে রাঙামাটির আসামবস্তি এলাকায় বসবাস করেন।
এ ঘটনায় বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) নিহতের পিতা মন্টু চৌধুরী বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে স্বামী লিটন মালাকারকে অভিযুক্ত করে রাঙ্গুনিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ পম্পির স্বামী লিটন মালাকারকে আটক করেছে ।

রাঙ্গুনিয়া থানা পুলিশ জানায় বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে উপজেলার পারুয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাহাব্দিনগর মালাকার পাড়া এলাকার শ্বশুর বাড়ির থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়ারা জানায়, পম্পি চৌধুরী বুধবার রাতে সন্তানদের উপবৃত্তির টাকা দিয়ে তাদের জন্য ব্যাগ ও প্যান্ট কিনে দিতে বলেন স্বামী লিটনকে। এনিয়ে স্বামীর সাথে কথা কাটাকাটি হয় পম্পির। পরে রাতে খাবার খেয়ে পম্পি তার দুই সন্তান নিয়ে ঘুমাতে যান। স্বামী ছিলেন অন্য রুমে। রাত ৩টার দিকে তাদের ৬ বছর মেয়ে ঘুম থেকে জেগে তার মাকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে চিৎকার দেয়।

এ বিষয়ে রাঙ্গুনিয়া মডেল থানার (ওসি) মাহাবুব মিলকী বলেন, বৃহস্পতিবার ভোর ৪টার দিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে লাশ খাটে শোয়া অবস্থায় দেখা যায়। পরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। নিহত গৃহবধূর স্বজনদের অভিযোগের ভিত্তিতে থানায় আত্মহত্যা প্ররোচনা মামলায় স্বামী লিটন মালাকারকে গ্রেপ্তার করে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।