৯ম শ্রেণির ছাত্রী অপহরণ করে মা-ছেলেসহ র‌্যাবের জালে ৪

চট্টগ্রামের ফটিকছড়ি থেকে ৯ম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করার দায়ে এক নারীসহ চার ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলো অপহরণকারী মোহাম্মদ সাইমুন (২৪) ও তার মা হাছিনা বেগম (৪৫), তাদের সহযোগী সোহেল ও রাসেল।

শনিবার (১২ নভেম্বর) সকালে র‌্যাবের গণমাধ্যম থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টায় হাটহাজারী থানার পশ্চিম দেওয়াননগর এলাকার একটি ভাড়াঘর থেকে ভিকটিমকে উদ্ধার করে এবং অপহরণের সাথে জড়িতের আটক করে।

অপহরণকারী সাইমুন ফটিকছড়ির ধর্মপুরের মোহাম্মদ ওসমান আলীর ছেলে। তার সহযোগী সোহেল পটিয়ার পূর্ব আশিয়া এলাকার গোলাম হোসেনের ছেল। অপর সহযোগী রাসেল ফটিকছড়ির ধর্মপুরের মোহাম্মদ হাবিবের ছেলে। রাসেলকে র‌্যাব নানুপুর থেকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামিরা অপহরণের সাথে জড়িত থাকার সত্যতা স্বীকার করেছে বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে। তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১৩ আগস্ট ভিকটিক অপহরণের শিকার হলে তার মা বাদি হয়ে ফটিকছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-২০০৩)-এ একটি মামলা দায়ের করেন। এরপর র‌্যাব ছায়া তদন্ত করে করে ভিকটিমকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

মন্তব্য নেওয়া বন্ধ।