আনোয়ারায় দু’দিন আটকে রেখে পোশাক শ্রমিককে ধর্ষণ, গ্রেপ্তার ২

0

চট্টগ্রামের আনোয়ারার কেইপিজেডের এক পেশাক কারখানার শ্রমিককে (২১) ঘরের ফেরার পথে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৭ সেপ্টোম্বর) রাতে তাদের গ্রেপ্তার করা হয়। উপজেলার জুঁইদন্ডীর খুরস্কুল এলাকা থেকে খায়ের আহমদের পুত্র অভিযুক্ত পারভেজ (২১)এবং বটতলী এলাকা থেকে আবদুর নুরের পুত্র ইকবালকে (২৮) গ্রেপ্তার করে পুলিশ।

রোববার (১৮ সেপ্টম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মীর্জা হাছান।

পুলিশ জানায়, কেইপিজেডে কর্মরত ওই পোশাক শ্রমিক বুধবার সন্ধ্যায় ঘরে ফেরার জন্য বটতলী রুস্তমহাট থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। ওই অটোরিকশা রায়পুর ইউনিয়নের সরেঙ্গা গ্রামের দিকে নিয়ে পাঁচজন প্রথম অটোরিকশায় ও পরে দুইদিন একটি ঘরে জিম্মি করে গণধর্ষণ করেন।

এদিকে, শুক্রবার সকালে ওই নারীর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে অভিযুক্তরা পালিয়ে যান। তখন স্থানীয়রা ওই নারীকে পরিবারের কাছে তুলে দেন। পরে শুক্রবার রাতে ওই নারীর মা বাদী হয়ে পাঁচজনকে আসামী করে মামলা দায়ের করলে পুলিশ শনিবার রাতেই দুইজনকে গ্রেপ্তার করে।

ওসি মুহাম্মদ মীর্জা হাছান বলেন ‘ধর্ষণের ঘটনায় ভিকটিমের মা ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে এবং ঘটনার জড়িত বাকিদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠিয়েছি।’

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm