সোলায়মান শেঠের ‘শেঠ এগ্রো’ গুনলো ২০ হাজার টাকা জরিমানা

আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে চট্টগ্রাম সিটি কর্পোরেশন অনুমোদিত বাজারের বাইরে গরু বিক্রির আয়োজন করায় শেঠ এগ্রোকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। নগরীর কাজির দেউরী এলকার কাজী বাড়ির মসজিদ পুকুরের উত্তর পাড়ে শেঠ এগ্রো তাদের গরুর হাট বসায়। শেঠ এগ্রোর মালিক চট্টগ্রাম নগর জাতীয় পার্টির সভাপতি সোলায়মান আলম শেঠ।

বুধবার (১২ জুন) বিকেলে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট চৈতী সর্ববিদ্যার নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্ট এ জরিমানা করেন।

চসিকের গনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। অভিযানে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অননুমোদিত স্থানে কোরবানীর পশু বিক্রির দায়ে শেঠ এগ্রোকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করেন এবং উক্ত স্থান থেকে পশুগুলো বাজারে নেয়ার নির্দেশনা প্রদান করেন।

অভিযানে ম্যাজিস্ট্রেটকে সহায়তা করেন সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

শেঠ এগ্রোতে র্জজ, চার্লস, রক, বাদশা, রাজা, ডাবু, সুন্দরী, লালুসহ হরেক রকম নামে বেশ তরতাজা গরু প্রদর্শন করা হয়েছে। সিটি কর্পোরেশন এলাকা ইজারাকৃত বাজারের বাইরে গরু বিক্রিকে অবৈধ গণ্য করা হয়। এছাড়া গরু দেখতে আসা লোক জনের ব্যক্তিগত যানবাহনের চাপে কাজির দেউড়ি—জামালখান সড়কটি সারা দিন অচল থাকার মানুষের ভোগান্তি চরমে ছিল।

মন্তব্য নেওয়া বন্ধ।