অন্যায়কারী যদি আমার দলের হয়, তাহলে তার জন্য ডবল শাস্তি—ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, ‘যে দলের লোকই হোক না কেন, কোনো অন্যায়কারীকে ছাড় নয়। আমার দলের লোক হলে তার জন্য ডবল শাস্তির ব্যবস্থা করা হবে। এলাকায় মদ-জুয়াসহ বিভিন্ন অপকর্মে যারা জড়িত রয়েছে তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য কঠোর হুশিয়ারি দেন ভূমিমন্ত্রী।’

শুক্রবার (৩০ জুন) দুপুরে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নে পূর্ব বৈরাগ খোশাল তালুকদার বাড়ি জামে মসজিদে মুসল্লীদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

এলাকাবাসীকে উদ্দেশ্য করে ভূমিমন্ত্রী বলেন, আগামী ৫০ বছরের পরিকল্পনা করে বাড়ি-ঘর নির্মাণ করবেন। সড়ক ও ড্রেন ভরাট করে বাড়ি-ঘর নির্মাণ করলে ক্ষতি কিন্তু নিজেদেরই হবে। চলাচলের পানি নিজেদের বাড়িতে উঠবে তখন। এলাকায় মারামারি, সস্ত্রাস, মদ-জুয়াসহ বিভিন্ন অপকর্মের ঘটনা প্রতিরোধ করতে হবে আইনশৃঙ্খলা বাহিনীকে। পুলিশ ফাঁড়ির সদস্যের বিষয়ে বিভিন্ন অনিয়মের কথা আমি শুনতেছি। কোনো অন্যায়কারীকে আশ্রয় দেয়া হবে না। প্রয়োজনে তার বিরুদ্ধেও ব্যবস্থা নিতে স্থানীয় প্রশাসন ও থানার ওসিকে কঠোরভাবে নির্দেশ দেন ভূমিমন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাফর উদ্দিন চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফজলুল করিম চৌধুরী বাবুল, সহ সভাপতি আনোয়ার হোসেন কন্ট্রাক্টর, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইশতিয়াক ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক ও বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান নোয়াব আলী, ভূমিমন্ত্রী ব্যক্তিগত সহকারী এড. ইমরান হোসেন, সাংগঠনিক সম্পাদক আবদুল মালেক, মোহাম্মদ সাহাবুদ্দিন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান, সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিউল হক, সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মোহাম্মদ দস্তগীর, উপজেলা যুবলীগের আহবায়ক শওকত ওসমান, আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল আহমেদ প্রমুখ।

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে সারাদেশে উন্নয়নের মহোৎসব চলছে। তারই ধারাবাহিকতায় আনোয়ারা ও কর্ণফুলীতে উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধু টানেলের কারণে যোগাযোগ ব্যবস্থায় এসেছে ব্যাপক পরিবর্তন। আওয়ামীলীগের উন্নয়নের সুফল এখন বাংলার মানুষ ভোগ করছে। উন্নয়নের দায়িত্ব আমি নিলাম। এরআগে ভূমিমন্ত্রী পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে এলাকাবাসীর সঙ্গে কুশল বিনিময় করেন।

মন্তব্য নেওয়া বন্ধ।