অসহযোগের নামে বিল দেয়া না হলে লাইন কেটে দেয়া হবে—নওফেল

চট্টগ্রাম-৯ সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, বিএনপির অসহযোগ কর্মসূচির আহবান নির্বাচন বানচাল করার পরিকল্পিত ষড়যন্ত্র। তাদের নেতাকর্মীরা যদি অসহযোগের নামে গ্যাস, বিদ্যুৎ, জ্বালানির বিল না দেয় তাহলে এসবের লাইন কেটে দিয়ে তাদেরকে গৃহবন্দী করে রাখা হবে। তারা ধ্বংসাত্মাক রাজনীতির মাধ্যমে সরকার পতন ঘটাতে চেয়ে এখন নিজেদের পতন নিশ্চিত করে ফেলেছে। এই দলটি ইতিমধ্যে সন্ত্রাসী দল হিসেবে আখ্যায়িত হয়েছে এবং জামাআত নামক দলটি মানবতা বিরোধী যুদ্ধাপরাধীদের একটা আস্তানা এধরনের সন্ত্রাসী দল এবং যোদ্ধাপরাধীদের আস্তানা গুড়িয়ে দিতে না পারলে বাঙালি জাতিস্বত্তার অস্তিত্ব নিরাপদ থাকবে না।

রোববার (২৪ ডিসেম্বর) সকালে ২০নং দেওয়ান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরও বলেন নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করার অর্থই হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এগিয়ে যাওয়া। কারণ যখনই আওয়ামী লীগ ক্ষমতায় গিয়েছে জনগণের ভাগ্য পরিবর্তন হয়েছে এবং সুখ ও সমৃদ্ধি সু-প্রতিষ্ঠিত হয়েছে।

তিনি ভোটারদের প্রতি নৌকায় ভোট দিয়ে তাকে বিজয়ী করার আহবান জানিয়ে বলেন, আমি নির্বাচিত হলে চট্টগ্রামে উন্নয়নে শেখ হাসিনা যে পদক্ষেপগুলো নিয়েছেন সেগুলো বাস্তবায়নে নিবেদিত হবো এবং নতুন নতুন কর্মসংস্থানের ক্ষেত্র তৈরীতে প্রয়াস অব্যাহত রাখবো।

২০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পেয়ার মোহাম্মদ এর সভাপতিত্বে এবং আবু তৈয়ব সিদ্দিকীর সঞ্চালনায় অনুষ্ঠিত একমর্মী সভায় আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনি, উপ দপ্তর সম্পাদক জহুর লাল হাজারী, মহিলা কাউন্সির রুমকি সেনগুপ্তা প্রমুখ। এছাড়া আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ সহ সকল স্তরের নেতামর্কীরা উপস্থিত ছিলেন।

একই দিন বিকেলে ১৭ পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে চট্টগ্রাম-৯ আসনের খাজা হোটেল আহমদুর রহমান সড়ক হয়ে বিভিন্ন অলিতে গলিতে নৌকার প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল গণসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক শহীদুল আলম, চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দিন আহমদ, ১৭ ওয়ার্ড আওয়ামী লীগের ইউনুস কোম্পানী, আলী নেওয়াজ, মোহাম্মদ মুছা ও আকবার আলী আকাশ প্রমুখ। এছাড়া আজ বাদ জহুর নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল আইন সহায়তা সেল এর সাথে মতবিনিময় করেন।

এডভোকেট মুজিবুল হকের সভাপতিত্বে ও বজলুর রশীদ মিন্টুর সঞ্চালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম০৯ সংসদীয় আসনে নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মোহাম্মদ ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, এডভোকেট এম এ হাশেম, এডভোকেট এইচ এম জিয়া উদ্দিন প্রমুখ।

মন্তব্য নেওয়া বন্ধ।