আওয়ামী লীগের উন্নয়নের সুফল ভোগ করছে জনগণ—ভূমিমন্ত্রী

আনোয়ারা—কর্ণফুলী আসনের সাংসদ ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, আওয়ামী লীগের আমলে সারাদেশে উন্নয়নের মহোৎসব চলছে। তারই ধারাবাহিকতায় আনোয়ারা এবং কর্ণফুলীতেও উন্নয়ন হয়েছে। আওয়ামী লীগের উন্নয়নের সুফল ভোগ করছে বাংলার জনগণ। বাংলার জনগণের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজকে এ দিনে বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠার করেছিলেন।

শুক্রবার (২৩ জুন) সন্ধ্যায় মন্ত্রীর সার্সন রোডের বাসায় কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বাংলাদেশ দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভূমিমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের ধারাবাহিক উন্নয়নের ফলে আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা পরিবর্তন হয়ে গেছে। প্রবাস থেকে এসে এখনো চিনতে পারেনা নিজের গ্রামকেও। তাই আগামীতেও আওয়ামী লীগ সরকারের ধারাবাহিকতা রক্ষা করতে হবে।

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার চেয়ারম্যানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় ভূমিমন্ত্রী আবারও বলেন, ‘আমার কাছে অন্যায়কারীদের আশ্রয় নেই। তাই মানুষের সঙ্গে ভাল আচরণ করুন। দেশ উন্নত হচ্ছে একই সাথে আনোয়ারা ও কর্ণফুলীর উন্নয়ন হচ্ছে, আমাদের মাঝেও পরিবর্তন আনতে হবে। আনোয়ারা ও কর্ণফুলীর অবশিষ্ট উন্নয়নের দায়িত্ব আমার ওপর ছেড়ে দিন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভূমিমন্ত্রীর একান্ত সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ছিদ্দিক আহমদ বিকম, মুক্তিযোদ্ধা এমএন ইসলাম, মোহাম্মদ আলী, সাজ্জাদ আলী খান মিঠু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নজরুল ইসলাম টুকু, এস এম হোসেন, রফিক আহম্মদ, জসিম উদ্দিন চৌধুরী, সেলিম উল্লাহ খান, হাজী ছাবের আহমদ চেয়ারম্যান, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ হালিম, রফিউল কবির লিটু, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ জয়নাল আবেদীন বাবু, আলমগীর খসরু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এসএম রফিক উল্ল্যাহ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ জালাল আহমদ রুম্মান, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হাজী মো. আজাদ, দপ্তর সম্পাদক আমজাদ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ শাহ আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জি. হাসমত আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, মহিলা বিষয়ক সম্পাদক রত্না দত্ত, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইঞ্জি. ইয়াছিন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক নুর আহম্মদ, সাংস্কৃতিক সম্পাদক মামুনুর রশিদ তালুকদার, সহ দপ্তর সম্পাদক মোহাম্মদ সোলাইমান, আবদুল মান্নান, কামাল আহমদ রাজা, হারুনুর রশিদ, মার্শাল মনির আহমদ, আবদুল মান্নান খাঁন, সুলতান তালুকদার, হাজী ইব্রাহিম, মোহাম্মদ নুর ছাপা, বাসু কুমার দেব, খলিল আহমদ, মির্জা জালাল আহমদ, আবদুল মজিদ, মো. সাইফুদ্দিন টিপু, হুমায়ুন কবির খোকন, এডভোকেট নাছির উদ্দিন প্রমুখ

আলোচনা অনুষ্ঠান শেষে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপিকে সাথে নিয়ে কেক কাটেন নেতাকর্মীরা।

মন্তব্য নেওয়া বন্ধ।