আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক উপকমিটির সদস্য হলেন শিল্পপতি আবদুস সালাম

বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক উপ-কমিটির সদস্য হয়েছেন রেড ক্রিসেন্টের ট্রেজারার ও এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ আবদুস সালাম।
শনিবার (৮ জুলাই) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে এই কমিটির অনুমোদন দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ উপকমিটির চেয়ারম্যান করা হয়েছে সাতক্ষীরা-৩ আসনের বর্তমান সংসদ সদস্য এবং সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী প্রফেসর আ ফ ম রুহুল হককে। সদস্য সচিব করা হয়েছে আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ড. রোকেয়া সুলতানাকে। ২০২৫ সাল পর্যন্ত এ উপকমিটি দায়িত্ব পালন করবে।

নবনির্বাচিত উপকমিটির সদস্য মোহাম্মদ আবদুস সালাম বর্তমানে বিজিএমইএ ফোরামের সভাপতি, সাউদার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান, চট্টগ্রাম হার্ট ফাউন্ডেশনের সহ-সভাপতিসহ বিভিন্ন সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।

বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ আবদুস সালাম বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক উপ-কমিটির সদস্য হিসেবে আমাকে নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আওয়ামী লীগ সভাপতি আমার উপর যে দায়িত্ব অর্পণ করেছেন আমি সেটি যথাযথভাবে পালন করবো।

মন্তব্য নেওয়া বন্ধ।