আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসলে দ্রব্যমূল্য সমস্যা সমাধান হবে—ভূমিমন্ত্রী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি তার নির্বাচনী জনসভায় বলেছেন, ‘যে গণতন্ত্রের জন্য বঙ্গবন্ধু সারাজীবন আন্দোলন সংগ্রাম করেছেন। যে গণতন্ত্রের জন্য ৫২’ভাষা আন্দোলন, ৬৬ ছয় দফা, ৬৯ গণঅভ্যুত্থান, ৭১ সালের মুক্তিযুদ্ধ সংগঠিত হয়েছে। বঙ্গবন্ধুকে হত্যা করে সে গণতন্ত্রকে হত্যা করতে চেয়েছে স্বাধীনতা বিরোধী শক্তি। আজ তাদের দোসর বিএনপি জামাত নির্বাচন নিয়ে অনেক মিথ্যাচার করেছে। তারা বলেছে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে মসজিদ থাকবে না, মুসলমান থাকবে না। অথচ আওয়ামী লীগের আমলে মসজিদ বেড়েছে। অনেক মডেল মসজিদ নির্মাণ করা হয়েছে।’
তিনি আরও বলেন, ‘বিএনপি জামাত সাধারণ মানুষের রাজনীতি করে না তারা নিজেরাই ক্ষমতায় আসার রাজনীতি করে। আওয়ামী লীগের আমলে অনেক উন্নয়ন হয়েছে। তবে জিনিসপত্রের দাম বেড়েছে এটা সাধারণ মানুষের মতো প্রধানমন্ত্রীরও কষ্ট হচ্ছে। ইনশাআল্লাহ আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে এই সমস্যা সমাধান হবে।’

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে কর্ণফুলী উপজেলার পিএবি সড়কে বড়উঠান ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সভায় আরও বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, দক্ষিণ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হায়দার আলী রণি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, উপদেষ্টা সাজ্জাদ আলী খান মিটু, ভূমিমন্ত্রীর একান্ত সচিব রিদ্ওয়ানুল করিম চৌধুরী সায়েম, সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার, বড়উঠান ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ দিদারুল আলম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শাহেদুর রহমান শাহেদ, সাধারণ সম্পাদক সাঈদ খান আরজু, জেলা ছাত্রলীগ নেতা রবিউল হায়দারসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, দক্ষিণ চট্টগ্রামের মধ্যে আনোয়ারা-কর্ণফুলী সেরা উপজেলা। বাংলাদেশের ১১টি মডেল ফায়ার সার্ভিসের মধ্যে একটা হয়েছে কর্ণফুলীতে। হচ্ছে আধুনিক উপজেলা কমপ্লেক্স, হাসপাতাল। আর কি চাই কর্ণফুলীতে! সব পেয়ে আমাকে ভুলে যাইয়েন না। আমি জিতাটা বড় কথা নয় সবাই আমাকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিবেন এটাই আমি চাই। নেতাকর্মীদের বলছি আপনারা নতুন ভোটারদের লিস্ট তৈরি করে ভোট সেন্টারে উপস্থিত করুন। তাদের প্রথম ভোট যেন মুক্তিযুদ্ধের পক্ষে ও আওয়ামী লীগের পক্ষে হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।