আনোয়ারায় খুনের আসামী ধরতে গিয়ে চোর চক্রের ৫ সদস্য আটক

চট্টগ্রামের কর্ণফুলীতে ব্যাটারি চালিত অটোরিকশা চালক খুনের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার অভিযানে গিয়ে চোর চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
এসময় বখতিয়ারপাড়া এলাকার আজগর আলী চৌধুরী বাড়ি সড়ক থেকে চুরি হওয়া একটি অটোরিকশাও উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- মো. রুবেল (২৫), মেহেদী হাসান (১৯), বিশাল দাশ (১৯), মো. আরিফ (২৫), এবং আলমগীর (২৮)। তাদের মধ্যে চারজনের বাড়ি কর্ণফুলী উপজেলায় এবং একজনের বাড়ি দোহাজারিতে।

সোমবার (২২ এপ্রিল) রাতে আটককৃত ও উদ্ধার অটোরিকশাটি আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান পিবিআই কর্মকর্তা মোস্তাফিজুর রহমান।

তিনি বলেন, ‘কর্ণফুলীর এক প্রতিবন্ধী অটোরিকশা চালক মো. আজিবুল ইসলাম আরিফ (১৮) খুনের ঘটনার রহস্য বের করতে গিয়ে নগরীর বিভিন্ন স্থান থেকে এ চোর চক্রকে গ্রেপ্তার করেন তারা।

গত ১২ জানুয়ারি কর্ণফুলীর চরলক্ষ্যা ইউনিয়নের তমিজ উদ্দিন চেয়ারম্যান সড়কের পাশের ধান ক্ষেতে অটোরিকশা চালক মো. আজিবুল ইসলামের মৃতদেহ পাওয়া যায়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল আহমেদ বলেন, গ্রেপ্তারকৃত ৫ চোর চক্রের সদস্যসহ বিভিন্ন মামলায় গ্রেপ্তারকৃত মহিন উদ্দিন (২২) ও এমরান হোসেনকে (২৩) মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।