আনোয়ারায় সড়ক পরিদর্শনে ত্রাণ মন্ত্রণালয়ের টিম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীন দুর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তরের আওতায় গ্রামীণ রাস্তাসমূহ টেকসইকরণের লক্ষ্যে হেরিংবোন বন্ডকরণ (এইচবিবি) দ্বিতীয় পর্যায়ে প্রকল্পের কাজ পরিদর্শন করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ৫ সদস্যের একটি টিম।

বুধবার (২০ মার্চ) দুপুরে উপজেলার পরৈকোড়া, বরুমচড়া ও রায়পুর ইউনিয়নের প্রায় ৩.৬ কিলোমিটার গ্রামীণ সড়কের কাজ পরিদর্শন আসেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় যুগ্ম সচিব (পরিকল্পনা) মোহাম্মদ নাজমুল আবেদীন, পরিকল্পনা কমিশনের যুগ্ম সচিব শারমিনা নাসরীন, উপ সচিব (পরিকল্পনা-৩) আবু ইউসুফ মোহাম্মদ রাসেল, ডিপিডি কর্মকর্তা মো.আওলাদ হোসেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন মো. ছাইফুল্লাহ মজুমদার।

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু নাছের, বরুমচড়া চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামসুল ইসলাম চৌধুরী, পরৈকোড়া চেয়ারম্যান আজিজুল হক বাবুলসহ স্থানীয় জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

সড়কের কাজ সম্পন্ন হওয়ায় এলাকাবাসীর দীর্ঘ দিনের কষ্ট লাঘব হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন সংশ্লিষ্টরা। উপজেলায় ৩ টি ইউনিয়নের তৃণমূল পর্যায়ের জনসাধারণ এই সুফল ভোগ করবে। এর ফলে কৃষকদের উৎপাদিত ফসল বজারজাত করন আরও সহজ হবে ও যোগাযোগ ব্যবস্থায় উন্নয়ন হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।