আনোয়ারায় নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ধর্ষকসহ গ্রেফতার ৩

চট্টগ্রামের আনোয়ারায় এক স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার উপজেলা হাসপাতাল এলাকার একটি ভবনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল শুক্রবার ভুক্তভোগীর মা বাদী হয়ে আনোয়ারা থানায় মামলা দায়ের করেছেন।

এ ঘটনায় পুলিশ কথিত প্রেমিক মো. শহীদ (২২) কে গ্রেফতার করেছে। সে হাইলধর গ্রামের ৭ নং ওয়ার্ডের কামাল উদ্দিনের ছেলে।

ভুক্তভোগীর পরিবার ও থানা সূত্রে জানা যায়, উপজেলার পরৈকোড়া ইউনিয়নের দক্ষিণ দেওতলা গ্রামের নবম শ্রেণীর এক ছাত্রী জন্ম নিবন্ধন সংশোধনের জন্য তার মাকে নিয়ে আনোয়ারা উপজেলায় আসেন।

খবর পেয়ে পূর্ব পরিচিতি কথিত প্রেমিক শহীদও উপজেলায় আসেন। শহীদ তাদের সাথে দেখা করে ভুক্তভোগীর মাকে মুক্তিযোদ্ধা ভবনে বসিয়ে রেখে তথ্য অফিসে যাওয়ার কথা বলে তাকে কৌশলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পশ্চিমে একটি নির্মাণাধীন ভবনে নিয়ে গিয়ে ধর্ষণ করেন।

জানা যায়, ভুক্তভোগীর বাবা একজন প্রবাসী। সে নানার বাড়ী থেকে পড়াশুনা চালিয়ে যাচ্ছে। ভুক্তভোগী শিক্ষার্থী ঘটনার কথা তার মাকে জানালে গতকাল নাসরিনের মা আনোয়ারা থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার পর পুলিশ অভিযান চালিয়ে শহীদকে গ্রেফতার করে।

গ্রেফতার শহীদকে ধর্ষণ মামলায় আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম দিদারুল ইসলাম সিকদার বলেন, ভুক্তভোগীর মায়ের অভিযোগ পেয়ে আমরা অতিদ্রুত সময়ের মধ্যে অভিযান চালিয়ে অভিযুক্ত শহীদকে গ্রেফতার করি। তাকে ধর্ষণ মামলায় আদালতে পাঠানো হয়েছে।

এছাড়া একই দিন রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে পরোয়ানাভুক্ত আসামি মো. ছমির উদ্দিন প্রকাশ নেছার মুন্সি ও পরোয়ানাভুক্ত আসামি আনোয়ারা খাতুনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয় বলেও জানান পুলিশ।

মন্তব্য নেওয়া বন্ধ।