আমিশাপাড়ায় নৌকার পক্ষে গণসংযোগ করলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সোনাইমুড়ী উপজেলার ১০নং আমিশাপাড়া ইউনিয়নের আমিশাপাড়া বাজারে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের লিফলেট বিতরণ ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জননেতা আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম।
আমিশাপাড়ায় নৌকার পক্ষে গণসংযোগ করলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর 1

শনিবার (১ অক্টোবর) গণসংযোগে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সদস্যবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ, সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বাজার কমিটির সকল স্তরের নেতৃবৃন্দ, মসজিদের ইমাম-মুয়াজ্জিন এবং স্থানীয় মুরুব্বিগণসহ সাধারণ জনগণ অংশ নেন।
আমিশাপাড়ায় নৌকার পক্ষে গণসংযোগ করলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর 2

এসময় আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ। তাঁর সরকার দেশে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছেন। সেই উন্নয়নের ছোঁয়া অবহেলিত এই জনপদেও লেগেছে। এই এলাকার জন্য যে প্রকল্প চেয়েছি তিনি তা অনুমোদন দিয়েছেন। আমার নেত্রী গণমানুষের ভাগ্য বদলে কাজ করছেন। আগামীতেও এলাকার মানুষ নৌকার বিজয় চায়, শেখ হাসিনার সরকারকে বার বার চায়।

আমিশাপাড়ায় নৌকার পক্ষে গণসংযোগ করলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর 3

নৌকার পক্ষে গণসংযোগে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, জননেতা আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলমের ঐকান্তিক প্রচেষ্টায় এলাকার চিত্র বদলে গেছে। জননেতা জাহাঙ্গীর আলম এই এলাকার উন্নয়নের রুপকার। তিনি গণমানুষের প্রিয় নেতা এবং গরীব-দুঃখী ও মেহনতী মানুষের স্বপ্নের ঠিকানা।

নৌকার পরীক্ষিত সৈনিক জাহাঙ্গীর আলম গত ১১ সেপ্টেম্বর থেকে চাটখিল-সোনাইমুড়ির প্রত্যন্ত অঞ্চল চষে বেড়াচ্ছেন। তারই ধারাবাহিকতায় তিনি সোনাইমুড়ির ওই এলাকায় নৌকার পক্ষে লিফলেট বিতরণ, পথসভাসহ নানা কর্মসূচি পালন করেন।

মন্তব্য নেওয়া বন্ধ।