আমি আশবাদী, বিপুল ভোটে জয়ী হবো—ভূমিমন্ত্রী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনোয়ারা ও কর্ণফুলীবাসী নৌকাকে বিপুল ভোটে জয়ী করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন চট্টগ্রাম-১৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী এবং ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

শুক্রবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম নগরীতে অবস্থিত তার নিজ বাসভবনে চট্টগ্রাম খবরের সাথে আলাপচারিতায় একথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, আমি ১১ বছর ধরে এ আসনে দায়িত্ব পালন করেছি। শেখ হাসিনা আমাকে আবারও নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। আশা করি চট্টগ্রাম-১৩ আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত হতে পারব।

তিনি বলেন, আমি জনগণের জন্য কাজ করি। আমার জীবন তাদের জন্য উৎসর্গ। জনগণের পাশে থেকে আমার বাকি জীবন কাটাতে চাই। আমার বিপক্ষে কোনো শক্ত প্রতিপক্ষ না থাকলেও আমাকে ভালোবেসে আপনাদের নৌকায় ভোট দিতে যেতে হবে।

সাইফুজ্জামান চৌধুরী আরও বলেন, আমার বাবা আখতারুজ্জামান চৌধুরী বাবু ৭০ সাল থেকে নির্বাচন করেছেন। তখন এই এলাকাগুলো নৌকার পক্ষে ছিল না। নৌকার ভোট পাওয়া খুব কঠিন ছিল। ১৯৮৬, ১৯৯১ ও ২০০১ সালে এই এলাকায় নৌকার জন্য খুব কঠিন সময় ছিলো। তখন আমরা আনোয়ারা থেকে ভোট দিয়ে আসলেও সব ভোট কর্ণফুলীতে চলে যেতো। তার কারণ এখানে একটা ভুল চিন্তা ভাবনা ছিল।

আনোয়ারা-কর্ণফুলী আসনের নৌকার এই প্রার্থী বলেন, আমি ভোটে দাঁড়িয়েছি কারণ আমার বিশ্বাস জনগণ আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন। আমার দ্বারা অতীতে কোন অন্যায় হয় নি, ভবিষ্যতেও হবে না।

এ সময় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে চট্টগ্রাম-১৩ আনোয়ারা-কর্ণফুলী আসনের ভোটারসহ দেশের মানুষের কাছেও দোয়াও চান ভূমিমন্ত্রী।

মন্তব্য নেওয়া বন্ধ।