আয়োজনে দাওয়াত না দেওয়ায় প্রধান শিক্ষককে শাসিয়ে গ্রেপ্তার ইউপি সদস্য

রাঙামাটির কাপ্তাইয়ে একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত এবং হুমকির অভিযোগে এক ইউনিয়ন পরিষদের সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) রাতে তাকে গ্রেপ্তার করে চন্দ্রঘোনা থানা পুলিশ।

ভুক্তভোগী প্রধান শিক্ষক মিথুন কান্তি সাহাউপজেলার রাইখালী ডংনালা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক। অভিযুক্ত উচহলা মারমা ওই বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি এবং ২ নম্বর রাইখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য।

জানা গেছে, বিদ্যালয়ের এক নারী পরিচ্ছন্নতাকর্মীর চাকুরি এমপিওভুক্ত এবং প্রথম বেতনের টাকা পাওয়ার খুশিতে মধ্যাহ্নভোজের আয়োজন করেন। বৃহস্পতিবার সেই আয়োজনে এলাকার ২-৩ জন গণ্যমান্য ব্যক্তিকেও দাওয়াত করেন। সেখানে উচাহ্লা মারমাকে দাওয়াত না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে তিনি বিদ্যালয়ের প্রধান শিক্ষকের ওপর চড়াও হোন। স্কুলের সহকারী প্রধান শিক্ষক রাজেস ভট্টাচার্য প্রতিবাদ করলে তাকেও শাসান তিনি।

চন্দ্রঘোনা থানার ওসি আনছারুল করিম বলেন, বৃহস্পতিবার রাত ৯টায় স্কুলে প্রধান শিক্ষক থানায় একটি অভিযোগ দায়ের করেন এবং সেই অ়ভিযোগের প্রেক্ষিতে নিয়মিত মামলা দায়ের করা হয়। পুলিশ অভিযুক্ত ইউপি সদস্য উচাহ্লা মারমাকে বৃহস্পতিবার রাত ১০টায় ডংনালা এলাকায় আটক করে থানায় নিয়ে আসেন। শুক্রবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।