ঈদের শপিং নিয়ে বোনের সাথে ঝগড়া, অভিমানে আত্মহত্যা

চট্টগ্রামের আনোয়ারায় ঈদের কেনাকাটা নিয়ে ছোট বোনের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে বিউটি আকতার (২১) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন। রবিবার (১৬ এপ্রিল) রাতে রায়পুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।
নিহত বিউটি আকতার উপজেলার রায়পুর ইউনিয়নের মুহাম্মদ কামাল উদ্দিনের মেয়ে। সে কোরিয়ান কেইপিজেডের পোশাক কারখানার শ্রমিকের চাকরি করতো।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মুহাম্মদ হাছান বলেন, গলায় ফাঁস লাগিয়ে এক তরুণী আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে। মরদেহ উদ্ধারের পর প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক সূত্রে জানতে পেয়েছি, ঈদের কেনাকাটা নিয়ে ছোট বোনের সঙ্গে ঝগড়া করে আত্মহত্যা করে।’

পরিবারের সদস্যরা জানায়, দুদিন আগে ঈদের শপিং নিয়ে বড়বোন বিউটি ও ছোট বোন সুইটির মধ্যে মান অভিমান হয়। এরপরই রাগ করে সুইটি তার বান্ধবীর বাড়িতে চলে যায়। এ নিয়ে সবাই বিউটিকে সবাই বকাঝকা করলে অভিমান করে রবিবার ইফতারের পর ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

মন্তব্য নেওয়া বন্ধ।