ঈদে সন্দ্বীপ নৌ রুটে জাহাজ চলবে ৪ বার, বিআইডব্লিউটিসি

আসন্ন ঈদে সন্দ্বীপ নৌ রুটে চার বার জাহাজ চলাচলের আশ্বাস দিয়েছেন বিআইডব্লিউটিসির উপ-মহাব্যবস্থাপক (বাণিজ্য) গোপাল চন্দ্র মজুমদার।

রবিবার (১৭ এপ্রিল) দুপুরে গোপাল চন্দ্র মজুমদারের সাথে সদরঘাট কার্যালয়ে সন্দ্বীপের নৌ যাতায়াত নিয়ে সাধারন যাত্রীদের একটি প্রতিনিধি টিমের বৈঠক অনুষ্ঠিত হয়।

প্রায় ঘন্টাব্যাপী চলা বৈঠকে নৌ দুর্ভোগ নিয়ে বিস্তারিত আলোচনা হয়। এসময় উপস্থিত যাত্রীদের দাবির প্রেক্ষিতে ঈদের পূর্ব ও পরে ৩ দিন এম.ভি আইভি রহমান জাহাজ প্রতিদিন সন্দ্বীপ থেকে দুবার ও কুমিরা থেকে দুবার ছেড়ে যাবে বলে নিশ্চিত করেন বিআইডব্লিউটিসির ডিজিএম গোপাল চন্দ্র।

এছাড়া শিপে উঠানামায় শিশু, মহিলা ও বয়স্কদের সহায়তা করার জন্য স্কাউট, বিএনসিসি, সিপিপিসহ সেচ্ছাসেবীদের কাজে লাগানোর দাবি জানালে বিআইডব্লিউটিসির পক্ষ থেকে এ প্রস্তাব বাস্তবায়নের জন্য আন্তরিকতা প্রকাশ করা হয়।

এমুহূর্তে বিআইডব্লিউটিসির কাছে কোন সিট্রাক না থাকায় জাহাজে উঠানামার ক্ষেত্রে সন্দ্বীপের যাত্রীদের জন্য এটির ব্যবস্থা করা সম্ভব না বলে দুঃখ প্রকাশ করে উপস্থিত টিসির কর্মকর্তাবৃন্দ।

ঈদে সন্দ্বীপ নৌ রুটে জাহাজ চলবে ৪ বার, বিআইডব্লিউটিসি 1

যাত্রীদের পক্ষে এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক সালেহ নোমান, কাজী জিয়া উদ্দিন সোহেল, ওমর ফয়সাল, খাদেমুল ইসলাম, ইকবাল ইবনে মালেক, কামরুল ইসলাম ও সাইফুল ইসলাম রাহাদ।

মন্তব্য নেওয়া বন্ধ।