‘উইকন শুকরানা’র গ্রাউন্ড ব্রেকিং দিয়ে শুরু হলো ৩ দিনের আবাসন মেলা

চট্টগ্রাম নগরীর অভিজাত পাঁচলাইশ আবাসিক এলাকায় উইকন প্রপার্টিজের বিলাসবহুল আবাসন প্রকল্প ‘উইকন শুকরানা’ প্রকল্পের গ্রাউন্ড ব্রেকিং ও তিন দিনব্যাপী আবাসন মেলা শুরু হয়েছে।

রবিবার (১২ জুন) সকালে চট্টগ্রাম মেডিক্যাল সংলগ্ন (কেয়ারল্যাব ডায়গনস্টিক সেন্টারের সামনে) ১২ তলা বিশিষ্ট নান্দনিক এবং অভিজাত এই আবাসন প্রকল্পটির নির্মান কাজ উদ্বোধন করা হয়। আগামী মঙ্গলবার (১৪ জুন) রাত ৯টা পর্যন্ত চলবে এই মেলা। তিন দিনের আবাসন মেলায় ফ্ল্যাট বুকিং দিলেই পিটুপি’র আকর্ষনীয় ফার্নিচার সেট উপহার পাবেন বুকিংদাতারা।

উইকন প্রাপার্টিজের পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার জানান, চট্টগ্রামের আধুনিক এবং নান্দনিক স্থাপত্যশৈলীর আবাসন নির্মাণ এবং দ্রুত সময়ে ঝামেলামুক্ত অ্যাপার্টমেন্ট ক্রেতাদের হাতে তুলে দিতেই উইকন প্রপার্টিজ যাত্রা শুরু করে।

তিনি আরো বলেন, উইকন এক ছাদের নিচে নিয়ে এসেছে প্ল্যানিং ডিজাইন, ফার্স্ট কনস্ট্রাকশন এন্ড ফিনিশিং ম্যাটেরিয়ালস, ইনহাউজ আর্কিটেক্ট কনস্ট্রাকশন টিম, ইন্টেরিয়র সলিওশনসহ আবাসন শিল্পের যাবতীয় সবকিছুই। নিজস্ব ডিজাইন টিম থাকায় আমরা দিতে পারছি অ্যামেইজিং ফ্লোর লে-আউট। সর্বোত্তম উপায়ে ডিজাইন করার কারনে থাকছেনা কোন হিডেন স্কয়ারফিট। এর ফলে ভূমি মালিকরা আমাদের উপর আস্থা রাখেন বিশ্বাসের সাথে।

মাহাদী ইফতেখার জানান, স্মার্ট এবং বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তিও নান্দনিক ডিজাইনে পাঁচলাইশে নির্মিত হতে যাচ্ছে ‘উইকন শুকরানা’ প্রকল্পটি। গ্রাউন্ড ব্রেকিং-এর মাধ্যমে এই প্রকল্পের নির্মান শুরু হলো। ১২ তলার বিলাসবহুল এই আবাসন প্রকল্পে বিশ্বমানের স্মার্টহোমের যাবতীয় সুযোগ সুবিধা থাকবে। গ্রাউন্ড ব্রেকিং উপলক্ষ্যে আয়োজন করা হয়েছে তিনদিন ব্যাপী আবাসন মেলা।

গ্রাউন্ড ব্রেকিং ও আবাসন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মাহবুবুল আলম, জিপিএইচ গ্রুপের চেয়ারম্যান মোহাম্মাদ জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ইসলামিক স্ট্যাডিজ বিভাগের অধ্যাপক ড. গিয়াস উদ্দিন তালুকদার, সংরক্ষীত নারী আসনের সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি, সিএমপির অতিরিক্ত কমিশনার সানা শামীনুর রহমান, সিএমপির ডিসি সদর (এডিশনাল ডিআইজি) আমীর জাফর, চসিকের প্যানেল মেয়র গিয়াস উদ্দিন, লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত মোহাম্মদ বেলাল।

আরও উপস্থিত ছিলেন পাঁচলাইশ আবাসিক এলাকা ওয়েলফেয়ার এসোসিয়েশেনের সাধারণ সম্পাদক আবু সাইদ সেলিম, আর্কিটেক্ট অ্যাসোসিয়েশন এর প্রেসিডেন্ট আশিক ইমরান, রোটারি গভর্নর রুহেলা কে চৌধুরী, ভূমি মালিক জিয়াউদ্দিন চৌধুরী, আরফিন চৌধুরী ও স্বনাম ধন্য অভিনেতা তারিক আনাম খান।

এসময় পিটুপি ফ্যামিলির চেয়ারম্যান সাদমান সাইকা শেফা, ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফা আশরাফুল ইসলাম আলভী, পরিচালক স্থপতি মাহাদী ইফতেখার, ভাইস চেয়ারম্যান মোস্তাফা আনোয়ারুল ইসলাম, পরিচালক মোস্তাফা আমিনুল ইসলাম, সিইও মোহাম্মদ ফাহিম, পরিচালক স্থপতি রতন মন্ডল, পরিচালক প্রকৌশলী মোহাম্মদ নাজিম উদ্দিন খান, গ্রুপ এজিএম রামেন দাশ গুপ্ত, হেড অব অপারেশন এন্ড বিজনেস ডেভলপমেন্ট নাজমুল আবেদীন, নির্বাহী পরিচালক নির্ঝর চক্রবর্তী, জিএম (ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশন) মো. মহসিন ইকবাল, হেড অব ফাইন্যন্স এন্ড একাউন্টস শাখাওয়াত হোসেন চৌধুরী, সেলস এন্ড মর্কেটিং কনসালটেন্ট মোহাম্মদ হাসান, পি আর ব্যাবস্থাপক সৈয়দ রিদওয়ান উর রহমানসহ নগরীর বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য নেওয়া বন্ধ।