কক্সবাজারে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার

কক্সবাজার সমুদ্রসৈকতে গোসল করতে নেমে ২ দিন ধরে নিখোঁজ হিমেল আহমেদ (২৪) নামের এক পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বেলা সোয়া ৪টার দিকে কক্সবাজার শহরের বাঁকখালী নদীর মোহনা নুনিয়ারছড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

হিমেল আহমেদ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাসিন্দা মোহাম্মদ আক্কাসের ছেলে। গত মঙ্গলবার বিকেলে কক্সবাজার বেড়াতে এসে সৈকতের লাবণী পয়েন্টে গোসলে নেমে তিনি স্রোতের টানে ভেসে যান।

জেলা প্রশাসনের বিচ কর্মীদের সুপারভাইজার মাহবুবুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, পর্যটক হিমেল আহমেদ সাগরে গোসলে নেমে নিখোঁজ হওয়ার পর দুই দিনের মাথায় লাশ ভেসে আসে। তার লাশ নিতে স্বজনেরা এসেছেন।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, গাজীপুর থেকে মোহাম্মদ ইমরান, হিমেল আহমেদ ও মোহাম্মদ আরমান নামের তিন বন্ধু কক্সবাজার বেড়াতে আসেন। তারা শহরের কলাতলী এলাকার একটি আবাসিক হোটেলে ওঠেন। মঙ্গলবার বিকেলে তিন বন্ধু মিলে সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে গোসলে নেমে এ দুর্ঘটনার শিকার হন।

তিনি আরও বলেন, ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রয়োজনীয় প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।