কর্ণফুলীতে নৌকায় ভোট চাইছেন ভূমিমন্ত্রীর সহধর্মিণী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৩ আনোয়ারা-কর্ণফুলী আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির পক্ষে ভোটের মাঠে নেমেছেন তার সহধর্মিণী ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) চেয়ারম্যান মিসেস রুকমিলা জামান চৌধুরী।

রোববার (৩১ ডিসেম্বর) রাতে চট্টগ্রামের কর্ণফুলীর শিকলবাহা ইউনিয়নে নারী ভোটারদের নিয়ে উঠান বৈঠক করেন তিনি। এ সময় সকল শ্রেণি-পেশার নারীদের ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

এই বৈঠকের মধ্য দিয়ে নির্বাচনি প্রচারণা শুরু করেন। বৈঠকে কয়েক শত নারী ভোটার অংশ নেন। তারা নৌকায় ভোট দেবেন বলে আশ্বস্ত করেন। নৌকার পক্ষে তারা জাবেদ এমপির পত্নীর সঙ্গে স্লোগান ধরেন। পরে সবার হাতে নির্বাচনি লিফলেট তুলে দেন রুকমিলা জামান চৌধুরী। প্রার্থীর সহধর্মিণীকে কাছে পেয়ে খুশি হন এ এলাকার নারী ভোটাররা। তাদের জীবনমানের উন্নতির জন্য কিছু আবদারের কথাও জানান তার কাছে।

মিসেস রুকমিলা জামান চৌধুরী বলেন, ‘এই আসনে নারীর ক্ষমতায়ন, নারীরা যেন তথ্য প্রযুক্তিতে এগোতে পারে, সর্বোপরি মানুষের জীবনমান পরিবর্তনের জন্য নৌকার প্রার্থী কাজ করবেন।’

তিনি বলেন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী আনোয়ারা-কর্ণফুলী মানুষের জন্য কি করেছেন, সেটা আজ দৃশ্যমান। কর্ণফুলী উপজেলা কি ছিলো, আজ কি হয়েছে আপনারাই ভালো দেখছেন। মন্ত্রী সবসময় এলাকার উন্নয়নে কাজ করেছেন, আগামীতেও করবে।

কর্ণফুলী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডা. ফারহানা মমতাজের সভাপতিত্বে উঠান বৈঠকে আরও বক্তব্য দেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি চেমন আরা তৈয়ব, ভূমিমন্ত্রীর বোন রোকসানা জামান চৌধুরী, আফরোজা জামান চৌধুরী, ভূমিমন্ত্রীর কন্যা জেবা জামান চৌধুরী ও জেরিন জামান চৌধুরী।

আবদুল খালেক জুয়েলের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেকান্দার রানা।

মন্তব্য নেওয়া বন্ধ।