কান্নার রোল থামছেনা খন্দকিয়ায়, আয়াতের পথে তাসমির হাসান

চট্টগ্রামের হাটহাজারী আমানবাজার খন্দকিয়ায় কান্নার রোল থামছেই না। একের পর এক মৃত্যুর সংবাদে ব্যথিত করে তুলছে ওই এলাকার প্রতিটি পরিবারকে।

মিরসরাইয়ে ট্রেন দুর্ঘটনায় ১১ মারা যাওয়ার এক সপ্তাহ পর শুক্রবার (৫ আগস্ট) আয়াতুল ইসলাম আয়াতের পর এবার চলে গেলেন ওই এলাকার তাসমির হাসান (১৬) নামের আরেক কিশোর।

শনিবার (৬ আগস্ট) রাত ১০টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তাসমির।

মৃত্যুর সংবাদটি নিশ্চিত করে নিহতের চাচা মোঃ টিপু জানান, আইনগত প্রক্রিয়া শেষে বাড়ি নিয়ে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। আগামী কাল রোববার খন্দকিয়া ছমদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

২৯ জুলাই ঘটনার পর থেকেই চমেক হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলো তাসমির হাসান। তাসমির চিকনদন্ডী আমানবাজার এলাকার আব্দুল আজিজ সাব রেজিস্টার বাড়ির মৃত মোঃ পারভেজের পুত্র। কেএস নজুমিয়াহাট উচ্চ বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল তাসমিরের।

তাসমির একই দুর্ঘটনায় ঘটনাস্থলে নিহত মাইক্রোবাস চালক গোলাম মোস্তফা নিরুর ভাতিজা।

প্রসঙ্গত, ২৯ জুলাই মিরসরাই খৈয়াছড়া ঝর্ণা দেখে ফেরার পথে চলন্ত ট্রেনের ধাক্কায় মাইক্রোবাস চালকসহ ১১ জন ঘটনাস্থলেই নিহত হয়। এনিয়ে মিরসরাইয়ের ঘটনায় মৃত্যুর সংখ্যা দাড়ালে ১৩। হতাহতরা সবাই হাটহাজারীর বাসিন্দা এবং যুগিরহাট বাজার আর এন্ড জে নামক একটি কোচিং সেন্টারের শিক্ষক ও শিক্ষার্থী।

মন্তব্য নেওয়া বন্ধ।