চট্টগ্রামের ভিক্টোরিয়া রনি খেলবে ইংল্যান্ডের হয়ে

ইউরো চ্যাম্পিয়নশিপ রোলার স্কেটিং প্রতিযোগিতা

ইউরো চ্যাম্পিয়নশিপ রোলার স্কেটিং প্রতিযোগিতায় ইংল্যান্ডের হয়ে অংশ নিতে যাচ্ছে ভিক্টোরিয়া রনি নামে বাংলাদেশি বংশোদ্ভূত এক ব্রিটিশ কিশোরী।

তিনি রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা মফজ্জল আহাম্মদ কন্ট্রাক্টরের বড় ছেলে মোহাম্মদ রনির মেয়ে। ইতালিতে অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন ইউরো চ্যাম্পিয়নশিপ রোলার স্কেটিং প্রতিযোগিতা অনুর্ধ্ব ১৫’তে অংশ নেবেন তিনি।

এ ব্যাপারে ভিক্টোরিয়া রনি বলেন, আমি খুবই আনন্দিত যে আমি ইতালিতে রোলার স্কেটিংয়ে অংশ নিতে যাচ্ছি। এ পর্যন্ত আসতে আমার পিতা-মাতার উৎসাহ আমাকে প্রেরণা যুগিয়েছে। আশা করি ভাল ফলাফল অর্জন করে ইংল্যান্ড ও বাংলাদেশের জন্য সুনাম বয়ে আনতে পারবো।

মেয়ের সাফল্যে মোহাম্মদ রনি বলেন, আমার মেয়ে ইংল্যান্ডের পাশাপাশি বাঙালি হিসেবে বাংলাদেশকেও বিশ্ব দরবারে উপস্থাপন করতে যাচ্ছে। যা বাংলাদেশিদের জন্যও গর্বের বিষয়। সে যেন প্রতিযোগিতায় ভাল স্থান অধিকার করতে পারে এবং বাংলাদেশের নাম উজ্জ্বল করতে পারে সেজন্য সকলের দোয়া কামনা করছি।

রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার বলেন, একজন বাঙালি মেয়ে ইউরোপীয় চ্যাম্পিয়নশিপে রোলার স্কেটিংয়ে খেলতে যাচ্ছে, এটা বাংলাদেশ তথা রাঙ্গুনিয়ার জন্য গর্বের। আমি তার সফলতা কামনা করছি।

মন্তব্য নেওয়া বন্ধ।