চট্টগ্রামে এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা দিচ্ছে বিএসবি ফাউন্ডেশন

সারদেশে মাধ্যমিক এসএসসি এবং সমমান পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দিচ্ছে বিএসবি ফাউন্ডেশন। সংবর্ধনায় অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীর জন্য থাকছে বিশেষ কিছু সুবিধা।

আগামী ২২ ও ২৩ মে চট্টগ্রামের হালিশহরের বড়পুলস্থ সিটি হল কনভেনশন সেন্টারে এ সংবর্ধনা দেওয়া হবে। ওই দিন সকাল থেকে বিকেল পর্যন্ত বিভিন্ন পর্বে চলবে এই অনুষ্ঠান।

জানা গেছে, বিজ্ঞান শাখা থেকে জিপিএ ৪ এর উপরে এবং ব্যবসায় শিক্ষা শাখা থেকে জিপিএ ৩.৫০ এর বেশি প্রাপ্তরাই অংশ নিতে পারবেন এই সংবর্ধরা অনুষ্ঠানে। এতে অংশগ্রহণে জন্য পূর্বে থেকেই রেজিস্ট্রেশন করতে হবে।

সংবর্ধনায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য থাকছে, বিএসবি ফাউন্ডেশন কর্তৃক প্রদানকৃত মেডেল ও সার্টিফিকেট। এছাড়া স্কলারশিপ এবং উচ্চশিক্ষার বিষয়েও বিভিন্ন সুযোগ সুবিধা মিলবে সংবর্ধনায় অংশ নিয়ে।

প্রসঙ্গত, ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ (বিএসবি) ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত একটি শিক্ষাপ্রতিষ্ঠান। শান্তির জন্য শিক্ষা, আত্মনির্ভরশীলতা ও বৈশ্বিক সুযোগ- এ শ্লোগান নিয়ে ২০০৪ সালে প্রতিষ্ঠিত হয় প্রতিষ্ঠানটি। শিক্ষার মান উন্নয়ন ও সুশিক্ষায় শিক্ষিতকরণের লক্ষ্যে এ প্রতিষ্ঠানটি কাজ করে যাচ্ছে।

বর্তমানে দেশের পাঁচটি শিক্ষা বোর্ডের অধীন ১৩টি ক্যাম্পাসে ক্যামব্রিয়ান কলেজের পাঠদান অব্যাহত আছে। ২০১৪ সালে চট্টগ্রামে ক্যামব্রিয়ারে পথ চলা শুরু। রাজধানী ঢাকার মতো চট্টগ্রামের হালিশহরেও রয়েছে ক্যামব্রিয়ানের ডিজিটাল ক্যাম্পাস। চট্টগ্রাম শিক্ষা বোর্ডের অধীনে চট্টগ্রাম ক্যামব্রিয়ান কলেজ ফলাফলের দিক থেকে এই বোর্ডের অন্যতম শীর্ষ কলেজ।

রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন।

মন্তব্য নেওয়া বন্ধ।