চট্টগ্রামে ছিনতাইয়ের প্রস্তুতিকালে গ্রেপ্তার ১৯

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন এলাকায় পৃথক অভিযান চালিয়ে ছিনতাইয়ের প্রস্তুতির সময় ১৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৭টি টিপছোরা জব্দ করা হয়।

শনিবার (২৩ সেপ্টেম্বর) রাতে নগরের নিউমার্কেট ও পলোগ্রাউন্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। আসামিদের বিরুদ্ধে পৃথক ২টি মামলা করা হয়েছে। তাদের সবাইকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ইয়াসিন আরাফাত (২২), মো. মাসুদ (৩২), আমিনুল ইসলাম (২০), মামুনুল ইসলাম (২২), মাঈন উদ্দিন (৩৫), ইয়াছিন হোসেন রবিন (২২), সাগর (২২), জাহিদ হোসেন (২৫), মো. সোহাগ (২৫), মো. শাকিল (২৪), মো. ওয়াসিম (২৪) ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির জানান, শনিবার (২৩ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে পেয়ে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ১১ ছিনতাইকারীসহ ১৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

কোতোয়ালী থানার উপ পরিদর্শক (এসআই) মো. মোমিনুল হাসান জানান, আমরা দুইটি গ্রুপ আলাদা হয়ে অভিযান চালিয়ে ১১ ছিনতাইকারীকে হাতেনাতে গ্রেপ্তার করি। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৬ জন পালিয়ে যায়। পরে সন্দেহভাজন হিসেবে আরও আটজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।