চট্টগ্রামে বাসচাপায় পুলিশ সদস্য নিহতের ঘটনায় চালক গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীর ষোলশহর ২ নম্বর গেট পুলিশ বক্সের সামনে কর্তব্যরত অবস্থায় ১০ নম্বর রুটের একটি দ্রুতগামী বাস ট্রাফিক কনস্টেবল মো. নুরুল করিমকে চাপা দেওয়ার ঘটনায় বাসচালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৫ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ট্রাফিক উত্তর বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার আরফাতুল ইসলাম।

শুক্রবার রাত পৌনে ৯টার দিকে বান্দরবানের লামা থানাধীন দুর্গম পাহাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বাসচালকের নাম মো. সোহেলকে (২৭)। তিনি ভোলা জেলার চরফ্যাশন থানাধীন রসুলপুর ইউনিয়নের রফিকুল ইসলামের ছেলে।

অতিরিক্ত উপ-কমিশনার আরফাতুল ইসলাম বলেন, গত মঙ্গলবার রাতে ষোলশহর ২ নম্বর গেটে কর্তব্যরত অবস্থায় কনস্টেবল নুরুল করিমকে চাপা দিয়ে পালিয়ে যাওয়া বাসটির চালক মো. সোহেলকে গ্রেপ্তার করা হয়। তথ্যপ্রযুক্তির সহযোগিতায় তার অবস্থান শনাক্ত করে বান্দবানের লামার পাহাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এর আগে, মঙ্গলবার (১১ জুলাই) রাত ৮টার ট্রাফিক কনস্টেবল মো. নুরুল করিমকে চাপা দেয় একটি বাস। এ সময় ঘটনাস্থলেই প্রাণ হারান ওই ট্রাফিক সদস্য। ওই ঘটনায় ট্রাফিক সার্জেন্ট মাহিন হাসান বাদী হয়ে পাঁচলাইশ থানায় মামলা দায়ের করেন।

মন্তব্য নেওয়া বন্ধ।