চট্টগ্রামে সমাজ নিয়ে কটাক্ষ করায় মারামারিতে দুইজন আহত

চট্টগ্রামের বাঁশখালীতে চায়ের দোকানে বসে সমাজ নিয়ে একজন আরেকজনকে কটাক্ষ করা নিয়ে মারামারিতে দুইভাই গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন- বাঘমারা গ্রামের ফয়জুল রহমানের ছেলে মো. আনোয়ার ইসলাম (৪২) ও তার ভাই মো. আব্দুর রশিদ (৫২)।

রোববার (১৭ জুলাই) দুপুরে উপজেলার কাথারিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাঘমারা গ্রামে এই ঘটনা ঘটে।

জানা যায়, স্থানীয় চায়ের দোকানে বসে আনোয়ার ও রশিদ আড্ডা দিচ্ছিলেন। এসময় সেখানে অন্য সমাজের আবুল কাসেম, ইদ্রিসও উপস্থিত ছিলেন। আড্ডার এক পর্যায়ে সমাজ নিয়ে একপক্ষ আরেক পক্ষকে টিটকারি করলে সংঘর্ষ বাধে। পরে আবুল কাসেম ও ইদ্রিস তার দলবল ডেকে এনে আনোয়ার ও রশিদের ওপর হামলা চালায়। হামলার এক পর্যায়ে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়। আহতরা চমেক হাসাপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি আছেন।

বাঁশখালীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন চট্টগ্রাম খবরকে বলেন, দোকানে বসে এক পক্ষ আরেক পক্ষের সমাজ নিয়ে টিটকারি করা নিয়ে সংঘর্ষের সূত্রপাত ঘটে। ওই গ্রামে সমাজ নিয়ে বিরোধ প্রায় ৩০ বছর ধরে চলে আসছে। আজকের ঘটনায় দুজন আহত হয়েছেন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে দু’পক্ষের ১০ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে আদালতে পাঠানো হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।